ঢাকা, সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০, ৬ আশ্বিন, ১৪২৭

পরিবর্তন এসেছে সরাইল উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের সেবার চিত্রে !

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদান করেন ডাক্তার নোমান মিয়া।তিনি সরাইল উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে ২৪ জুন ২০১৯ ইং তারিখে যোগদান  করেন। এর মধ্যে তিনি তাঁর কর্মস্থল সততা, ন্যায়নিষ্ঠ ও কমদক্ষতার মাধ্যমে সেবার পরিবর্তন এনেছেন সরাইল উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ নোমান মিয়া।
ডাঃ মোঃ রোমান মিয়া সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ যোগদান করার পর থেকে তিনি হাসপাতালে রোগীদের সু- চিকিৎসা সেবা নিশ্চিত সহ আউটডোর, ইনডোর  পরিষ্কার-পরিচ্ছন্নতা, গরিব রোগীদের বিনামূল্যে ঔষধ প্রদানে সার্বক্ষণিক তদারকি শুরু করেন।এছাড়াও প্রশাসনিক শৃঙ্খলা ও কর্মরত ডাক্তার নার্সদের নিয়মিত উপস্থিতি মনিটরিংয়ে তৎপর হন,হাসপাতাল থেকে অবৈধ পার্কিং করে ইমারজেন্সি ইসিজি চালু করা এক্সরেসহ রোগীদের বিভিন্ন পরীক্ষা চালু করা সহ হাসপাতালে চিকিৎসা সেবার  আমূল পরিবর্তন করেন। এদিকে গতকাল হাসপাতলে  একাধিক রোগীদের সাথে আলাপ কালে জানতে পারা যায়,  আগের চেয়ে চিকিৎসা সেবার মান বৃদ্ধি পাওয়ায় রোগীদের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।
সরাইল উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নোমান মিয়া নবচেতনা প্রতিনিধিকে জানান, আমি এ হাসপাতালে দায়িত্ব বার পালন করতে সকলের সহযোগিতা একান্ত ভাবে কামনা করি।সরকারের দেওয়া দায়িত্ব সঠিক ভাবে যেন চিকিৎসা সেবার মাধ্যমে পালন করতে পারি। সরাইল উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স’র যে কোনো ধরনের সমস্যা সমাধানে বদ্ব পরিকর এবং রোগীদের সুচিকিৎসা নিশ্চিত করনের জন্য আন্তরিক ভাবে রাত-দিন প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি,হাসপাতাল দালাল মুক্ত রাখতে আমরা সর্বক্ষণ চেষ্টা করছি। তিনি এ সময় আশ্বস্ত করে বলেন,সাধ্যের ভিতরে হলে চিকিৎসাসেবা থেকে কোনো রোগী  বঞ্চিত হবে না। চিকিৎসা সেবায় সরকারের সঠিক লক্ষ্য অর্জনে আমরা কাজ করছি,

মন্তব্য করুন