ঢাকা, শনিবার, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

আগামী ৪ঠা ডিসেম্বর প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ এর সভানেত্রী শেখ হাসিনার চট্টগ্রাম পলোগ্রাউন্ডে সমাবেশকে সফল ও স্বার্থক করবার লক্ষ্যে শুক্রবার বিকাল ১৮ নভেম্বর ৩ঘটিকায় সীতাকুণ্ড পৌরসভা অডোটরিয়ামে সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম এর সভাপতিত্বে এইচ এম তাজুল ইসলাম চেয়ারম্যান এর সঞ্চানালয়ে এতে দিক নির্দেশনামূলক ও গঠনমূলক বক্তৃতা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ও সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আল মামুন।

এ্যাডভোকেট ফখরুদ্দীন চৌধুরী, নুরুল আলম চৌধুরী, মহসিন জাহাঙ্গীর, মহিউদ্দিন মন্জু, আলাউদ্দিন সাবেরী, গোলাম রব্বানী, সুরাইয়া বাকের, আ ম ম দিলশাদ, সাঈদ মিয়া, এস এম রেজাউল করিম বাহার, আসলাম হাবীব, মুহাম্মদ ইউসুফ খাঁন, আবেদীন আল মামুন, এ্যাড. আব্দুস সামাদ, আবুল হাশেম ভূঁইয়া, সিরাজুল ইসলাম, খোরশেদ আলম, আওরঙ্গজেব সাবুু, আরিফুর রহমান রাজু, মোরশেদ চৌধুরী, মনির চেয়ারম্যান, খাইরুল আজম, মহিউদ্দিন, বদিউল আলম জসীম ও রিয়াদ জিলান প্রমুখ।

সভায় অর্থ উপ-কমিটি ও প্রচার উপ-কমিটি গঠন করা হয়।এসময় বক্তারা বলেন,আগামী ৪ঠা ডিসেম্বর প্রধানমন্ত্রীর সমাবেশকে সফল করবার জন্য সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগকে স্ব স্ব ইউনিয়নে প্রস্তুতি সভা করবার জন্য দায়িত্ব অর্পন করা হয়।

নেতৃবৃন্দ আশা করে জননেত্রী শেখ হাসিনার নির্বাচনোত্তর চট্টগ্রামে প্রথম এ সমাবেশ জনসমুদ্রে রূপ নিবে এবং চট্টগ্রাম উত্তর দক্ষিন মহানগর আওয়ামী লীগ ইতিহাসের গৌরবময় এক নব অধ্যায়ের সূচনা করবে।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন