ঢাকা, শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শীতার্ত মানুষের পাশে সরাইলের ওয়াহাব মেমোরিয়াল ফাউন্ডেশন

এই শীতে যাদের নেই একখন্ড ছেড়া কাথা, তবে তুমি অনুভব করছো কি তাদের ব্যথা। সমাজের সেই অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো সামাজিক স্বেচ্ছাসেবী আব্দুল ওয়াহাব মেমোরিয়াল ফাউন্ডেশনের কাজ।

“আব্দুল ওয়াহাব মেমোরিয়াল ফাউন্ডেশন” স্বেচ্ছায় অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো এই ফাউন্ডেশনের মূল লক্ষ্য। সরাইল উপজেলার সদর ইউনিয়নের বড্ডাপাড়া গ্রামের মরহুম আব্দুল ওয়াহাব মাস্টারের সন্তানরা পিতার নামে এই ফাউন্ডেশন গঠন করেন।

এই ফাউন্ডেশনের সদস্যরা নিজ উদ্যোগে স্বেচ্ছায় কম্বল বিতরণ, বস্ত্র বিতরণ ও দরিদ্রদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে থাকেন।

রোববার বিকালে উপজেলার রহমাতুল্লিল আলামিন দাখিল মাদ্রাসার হলরুমে শতাধিক শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আব্দুল ওয়াহাব মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র অনুষ্ঠানের আলোচনা সভা সঞ্চালনা করেন, ফাউন্ডেশনের পরিচালক মো. মুজাহিদুল ইসলাম সেলিম, এসময় বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গলের প্রার্থী এডভোকেট আবদুল হামিদ ভাসানী, অত্র মাদ্রাসা শিক্ষক মাও. আব্দুল হান্নান, মাদরাসার শিক্ষক মাও. আমান উল্লাহ, সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটি সাধারণ সম্পাদক মো.তাসলিম উদ্দিন, জাতীয় পার্টি মো. মজিদ বক্স ও তারুণ্য সরাইল সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণের আগে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া কামনা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন