ঢাকা, শনিবার, ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

সরাইলে বিনামূ‌ল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমা‌বেশ অনু‌ষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলায় কৃষকদেরকে বিনামুল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

সরাইল উপজেলার সৈয়দ সিরাজুল ইসলাম অ‌ডি‌টোরিয়া‌মে মঙ্গলবার ( ২৯ নভেম্বর ) সকাল ১২টায় উপ‌জেলা প্রশাসন ও কৃ‌ষি বিভা‌গের উ‌দ্যো‌গে বোরো মৌসু‌মে প্র‌নোদনা কর্মসূচীর আওতায়-৮ হাজার জন কৃষ‌কের মা‌ঝে বিনামূ‌ল্যে সার ও বীজ বিতরণ করা হয়।

এছাড়া মাননীয় প্রধানমন্ত্রীর নি‌র্দেশনা “এক ই‌ঞ্চি জ‌মিও অনাবদী রাখা যা‌বে না” বাস্তবায়‌নের ল‌ক্ষ্যে উপ‌জেলার বি‌ভিন্ন ইউ‌নিয়‌নের কৃষক‌দের নি‌য়ে কৃষক সমা‌বেশ অনু‌ষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ সরওয়ার উদ্দীনএর সভাপতিত্বে ৯ টি ইউনিয়নে বিনামূল্যে সার ও বীজ প্রধান করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) প্রণয় চাকমা।

এ সময়ে উপস্থিতি ছিলেন সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.রফিক উদ্দিন ঠাকুর।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপপরিচালক(শষ্য) মুন্সী তোফায়েল হোসেন, সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো.একরাম হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আবু হানিফ মিয়া, সরাইল সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার,সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটি সাধারণ সম্পাদক মো.তাসলিম উদ্দিন, সরাইল থানা এস আই জয়নাল আবেদীন, আওয়ামীলীগ নেতা মো.মাহফুজ আলী এ ছাড়াও বিভিন্ন ইউনিয়নের কৃষি অফিসার, মেম্বারসহ বিভিন্ন কৃষক ও গণমাধ্যম কর্মিগণ উপস্থিত ছিলেন।

কৃষক সমাবেশ শেষে ৫ শতজন কৃষককে বীজ ও স্যার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠান সঞ্চালনা করেন,উপজেলা উপ সহকারী কৃষি কর্মকর্তা মো.মিজানুর রহমান।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন