ঢাকা, শনিবার, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কসবায় ভারতীয় ৬ কেজি গাঁজাসহ ব্যবসায়ী গ্রেপ্তার

শুক্রবার( ১৮ নভেম্বর ) রাতে ব্রাহ্মণবাড়িয়া কসবার গোপীনাথপুর ইউনিয়নের ধজনগর গ্রাম থেকে দ্বীন ইসলাম (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে কসবা থানা পুলিশ। এ সময় তার বসতঘর থেকে ৬ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী গোপনীনাথপুরে ধজনগরের গ্রামের আবদুল হাই মিয়ার ছেলে। এ ঘটনায় কসবা থানা আবদুর রাজ্জাক বাদী হয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করেছেন।

কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন (পিপিএম) গোপন সংবাদে রাতে উপজেলার গোপীনাথপুর গ্রামের ধজনগর বাগানবাড়ি সংলগ্ন মাদক ব্যবসায়ী বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয় এবং ৬ কেজি ভারতীয় গাজা উদ্ধার করা হয়েছে। তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে

অদ্য ১৮/১১/২০১২ইং তারিখ ব্রাহ্মণবাড়িয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ আনিসুর রহমান মহোদয়ের নির্দেশে জনাব কামরুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার, কসবা সার্কেল মহোদয়ের দিক-নির্দেশনায় এবং কসবা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন, পিপিএম এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার এসআই/ মোঃ আবদুর রাজ্জাক, এএসআই/মীর সিরাজুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ কসবা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করিয়া ১৮/১১/২০১২ইং তারিখ ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন ৬নং গোপিনাথপুর ইউনিয়নের ধজনগর বাতান বাড়ী ধৃত আসামী দ্বীন ইসলামের বসত ঘর হইতে আসামী দ্বীন ইসলাম(৪০), পিতা-মৃত আবদুল হাই, গ্রাম-ধজনগর বাতান বাড়ী,,, থানা-কসবা, জেলা-ব্রাহ্মণবাড়িয়ার দখল ও হেফাজত হইতে ০৬ কেজি গাঁজা উদ্ধার পূর্বক জব্দ তালিকা মূলে জব্দ করা হয়। আসামীর বিরুদ্ধে কসবা থানার মাদক আইনে নিয়মিত মামলা রুজু করা হয় মাদক উদ্ধার অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন