ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০, ১৪ কার্তিক, ১৪২৭

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: জড়িতদের শাস্তির দাবিতে ছাত্রদলের বিক্ষোভ

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও ধর্ষণচেষ্টার ঘটনায় জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ছাত্রদল।

সোমবার বেলা সাড়ে ১১ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে সংগঠনটির নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি ক্যাম্পাস প্রদক্ষিণ করে টিএসসির রাজু ভাস্কর্যের সামনে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহবায়ক মো. রাকিবুল ইসলাম রাকিবের সভাপতিত্বে এবং সদস্য সচিব মো. আমানউল্লাহ আমানের সঞ্চালনায় সমাবেশে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র সহসভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, আশরাফুল আলম ফকির লিংকন, মামুন খান, মাজেদুল ইসলাম রুমন, মোস্তাফিজুর রহমান, কেএম মুসাব্বির সাফি, পার্থদেব মন্ডল, মোক্তাদির হোসাইন তরু, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, তবিবুর রহমান সাগর, এবিএম মাহমুদ সরদার, আরিফুল হক, নিজামুদ্দীন রিপন, শ্যামল মালুম, মারুফ এলাহী রনি, মাহবুব মিয়া, সহসাধারণ সম্পাদক, মাইনুদ্দিন নিলয়, সুলতানা জেসমিন জুঁই, শাহাদাত হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের যুগ্ম আহবায়ক আকতার হোসেন, নাছিরউদ্দীন নাছির, আশরাফুল ইসলাম আনিকসহ অন্যান্য যুগ্ম আহবায়কবৃন্দ, আহবায়ক কমিটির সদস্যবৃন্দ, বিভিন্ন হলের সভাপতি, সাধারণ সম্পাদকসহ হলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল, ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ, সরকারি তিতুমীর কলেজ, সরকারি বাঙলা কলেজ, তেজগাঁও কলেজ, কবি নজরুল কলেজ, শহীদ সোহরাওয়ার্দী কলেজসহ বিভিন্ন ইউনিটের পাঁচ শতাধিক নেতাকর্মী।

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও ধর্ষণচেষ্টায় আওয়ামী যুবলীগ নেতাকর্মীরা জড়িত দাবি করে দোষীদেরদ্রুত গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয় সমাবেশে।

মন্তব্য করুন