ঢাকা, শুক্রবার, ৮ আগস্ট, ২০২০, ২৪ শ্রাবণ, ১৪২৭

নকল মাস্ক-স‍্যানিটাইজারের গোডাউনে অভিযান, সিলগালা

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) তথ্যের ভিত্তিতে খুলনা মহানগরীতে নকল মাস্ক-স‍্যানিটাইজারের গোডাউনে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময়ে ওই গোডাউনটি সিলগালা করে দেওয়ার পাশাপাশি কর্তৃপক্ষকে ১৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

২৯ জুলাই বুধবার বিকেলে নগরীর খালিশপুর থানাধীন মুজগুন্নী বটতলা এলাকায় ”তালহা এন্টারপ্রাইজ” নামক নকল পণ্য সামগ্রীর গোডাউনে এ অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানটি পরিচালনা করেন খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম‍্যাজিস্টেট মোহাম্মদ আব্দুল্লাহ-আল-ফয়সাল। অভিযান কালে এনএসআই খুলনা মেট্রো ও খালিসপুর থানাধীন পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযানে ওই গোডাউন থেকে, ৫০০ পিস নকল মাস্ক, ২ বান্ডিল স‍্যানিটাইজারের লেভেল, ৫০০ বোতল নকল হ‍্যান্ড স‍্যানিটাইজার, ২৫০ প‍্যাকেট সোনালী নকল মশার কয়েল, ১৫০০ পিস নকল এল ই ডি ভাল্ব, ১৫০ প‍্যাকেট নকল ফাস্ট ওয়াশ ডিটারজেন্ট পাউডার ও ১৭ বস্তাসহ বিভিন্ন কোম্পানির নকল ডিটারজেন্ট পাউডার উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত ।

নির্বাহী ম‍্যাজিস্টেট মোহাম্মদ আব্দুল্লাহ-আল-ফয়সাল বলেন, প্রতিষ্ঠানের মালিক মোঃ সোহরাব হোসেন শাওন দীর্ঘদিন ধরে ঢাকা থেকে নকল পণ্য সংগ্রহ করে খুলনায় বাজারজাত করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। সেখানে নকল পন্য পাওয়ায় ওই ব্যবসায়িকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একইসাথে গোডাউনটি সিলগালা করে দেওয়া হয়েছে।