Daily Nabochatona সালথায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা – Daily Nabochatona
ঢাকা, বুধবার, ২১ জানুয়ারি, ২০২১, ৭ মাঘ, ১৪২৭

সালথায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

নাসের হুসাইন, সালথা প্রতিনিধি: ফরিদপুরের সালথায় গলায় ফাঁস দিয়ে সুজন মাতুব্বর (২৪) নামের এক যুবক আত্মহত্যা করেছে। রবিবার (১০মে) সকাল আনুমানিক ৮ টা দিকে বসতঘরের আড়ার সাথে গলায় রশি লাগিয়ে আত্মহত্যা করে। যুবক সুজন, উপজেলার সোনাপুর ইউনিয়নের নটখোলা গ্রামের মোঃ বাবু মাতুব্বরের ছেলে।
স্থানীয় ও পরিবার সুত্রে জানা গেছে, গত ছয় মাস আগে পাশ্ববর্তী একই ইউনিয়নের হোগলাকান্দি গ্রামের বিয়ে করে সুজন। স্বামী-স্ত্রীর সংসার ভালোই চলছিলো। আত্মহত্যার করতে পারে এমন কোন ঘটনা ঘটেনি। এব্যাপারে স্ত্রী রুনি বেগম জানান, সারা রাত পেটের ব্যাথায় কার্তাচ্ছিলো। রাতের শেষের দিকে তিনি ঘুমিয়ে পড়েন। আমি খুব সকালে ঘুম থেকে উঠে বাড়ির সাংসারিক কাজে ঘরের বাহিরে এসে কাজ করতে ছিলাম। প্রায় ঘন্টা খানেক পরে ঘরের ভিতর ডুকে দেখি আড়ার সাথে গলায় রশি লাগানো অবস্থ্য় ঝুলছে। পরে আমার ডাক চিৎকারে বাড়ির অন্য সবাই ছুটে আসে। পরে পুলিশে খবর দিলে ঘটনা স্থলে গিয়ে তার লাশ আড়ার থেকে নামায়। তবে কি কারনে আত্মহত্যা করেছে তার কোন সঠিক কারণ জানা যায়নি।
এ ব্যাপারে সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, লাশটি উদ্বার করে মৃত্যুর সঠিক কারন নির্নয়ের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মেডিকেল রির্পোট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

মন্তব্য করুন