ঢাকা, শনিবার, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

`বিএনপিকে শেল্টার দিলে নড়াইল জেলা আ’লীগের নেতৃত্ববৃন্দকে পদ ছাড়তে হবে’

বিএনপিকে শেল্টার দিলে নড়াইল জেলা আওয়ামীলীগের নেতৃত্ববৃন্দকে পদ ছাড়তে হবে বলে হুশিয়ার করে দেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি।

রোববার বিকেলে নড়াইল জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সাংগঠনিক কর্মকান্ড ও স্বাধীনতা বিরোধী অপশক্তির রাষ্ট্রবিরোধী কর্মকান্ড প্রতিরোধ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, বিএনপি হল খুনীর দল। বিএনপি সরকার ক্ষমতায় থাকলে দলীয় (বিএনপির) নেতাকর্মীদের লুটপাট ও পকেট ভরার কারণে দেশের উন্নয়ন থমকে যায়।

তিনি বিএনপির বিরুদ্ধে হুশিয়ারী উচ্চারন করে বলেন, কোন ষড়যন্ত্র সফল হবে না। আগামী ১০ তারিখের পর আমরা পলাবো না, তারা (বিএনপি) পালাবে।৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আর একবার এ শ্লোগান যারা দেবে তাদের হাত ভেঙ্গে দেয়া হবে।হয় ওরা থাকবে, না হয় আমরা থাকবো।

প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল। দেশি-বিদেশি সব ষড়যন্ত্র রুখে স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ করা হয়েছে। নড়াইল সহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষ পদ্মা ও মধুমতি সেতুর সুফল ভোগ করছে।ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচন হয়েছে।স্বাধীনতা বিরোধী চেতনার ষড়যন্ত্রকারীদের জনগন থেকে আস্তা কুঁড়ে নিক্ষিপ্ত করেছে ।

তিনি বলেন, আগামী নির্বাচনেও ইনশাল্লাহ আবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার গঠন করবে। ২৪ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার যশোরের জনসভা জনসমুদ্রে পরিণত হবে। জনসভায় লক্ষ লক্ষ লোকের জনসমাগমে প্রমাণ হবে দেশে কারা থাকবে, বিএনপি জামায়াত না স্বাধীনতার পক্ষের শক্তি।এই জেলার মাটি আওয়ামী লীগের ঘাঁটি তা আবারও প্রমাণ হবে। সব সময় এখানে নৌকার জয় হয়।

আগামী নির্বাচনে নড়াইলসহ পাশর্^বর্তী জেলার সব আসনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীই জয়ী হবেন। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের জনগণের ভাগ্যের উন্নয়ন ঘটে।বঙ্গবন্ধু স্বপ্ন দেখতেন এদেশের মানুষ ভালো থাকুক।এদেশের ছেলেমেয়েরা লেখাপড়া শিখে চাকুরী পাক।

বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন,তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা বাস্তবায়ন করে চলেছেন। আওয়ামীলীগ সরকার মুক্তিযোদ্ধাদের ভাতা বৃদ্ধি করেছে। এছাড়া বয়স্ক,বিধবা ভাতা চালুসহ গ্রামীণ পর্যায়ে চিকিৎসা সেবা দিতে কমিউনিটি হাসপাতাল স্থাপন করেছে। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে দেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন রুখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা,ছোট বোন শেখ রেহেনা ও ছেলে সজীব ওয়াজেদ জয়ের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে।

নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শেখর, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নড়াইল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু।সভায় জেলার তিন উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা অংশ নেন।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন