ঢাকা, বুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সদর উপজেলা প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত

কক্সবাজার জেলায় সর্বপ্রথম পেশাদার সাংবাদিকগণের সমন্বয়ে গঠিত সদর উপজেলা প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ নভেম্বর সন্ধ্যা ৭ ঘটিকায় শহরের একটি অভিজাত হোটেলে এই সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আরিফুল্লাহ নূরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক নুরুল আলম সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, পেশাদারিত্ব ও নৈতিকতাকে সর্বোচ্চ স্থানে রেখে সত্য প্রকাশে নিরলসভাবে সংবাদ প্রকাশে ভুমিকা রাখতে হবে। এসময় সাংবাদিকদের প্রশিক্ষণ, সংগঠনের অগ্রগতি ও জনস্বার্থে সংবাদ প্রকাশের প্রতি বিশেষ জোর প্রদান করা হয়।

বক্তারা আরো বলেন, ইয়াবা ব্যবসায়ী কর্তৃক প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আরিফুল্লাহ নূরী ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি সাংবাদিক জসিম উদ্দিনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার নিন্দা জানানো হয়। অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবিতে বিভিন্ন কর্মসূচি ঘোষণার হুঁশিয়ারি প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, দৈনিক আজকের বসুন্ধরার জেলা প্রতিনিধি ও ডিবিজে নিউজের সম্পাদক আরিফুল্লাহ নূরী, দৈনিক নবচেতনার জেলা প্রতিনিধি নুরুল আলম সিকদার, দৈনিক আমার সময়ের জেলা প্রতিনিধি দিদারুল আলম সিকদার, দৈনিক বাংলাদেশ বুলেটিনের জেলা প্রতিনিধি রাশেদুল ইসলাম, দৈনিক ভোরের চেতনার জেলা প্রতিনিধি রাশেদুল আলম রাশেদ, দৈনিক কক্সবাজার সংবাদের স্টাফ রিপোর্টার এরফান হোসাইন, দৈনিক সন্ধ্যাবাণীর জেলা প্রতিনিধি মোঃ রমজান, দৈনিক কক্সবাজার একাত্তরের স্টাফ রিপোর্টার আব্দুল গফুর, দৈনিক আশ্রয় প্রতিদিনের সদর উপজেলা প্রতিনিধি মোঃ হোসেন সুমন, দৈনিক কক্সবাজার একাত্তরের সদর উপজেলা প্রতিনিধি জাফরুল ইসলাম রানা, দৈনিক ভোরের চেতনার কক্সবাজার আদালত প্রতিনিধি রায়হান উদ্দিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন