ঢাকা, শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

নাটোরে চার সাংবাদিককে সম্মাননা

নাটোরে নির্লোভভাবে সাংবাদিকতার জন্য চারজন সাংবাদিককে সম্মাননা প্রদান করা হয়েছে। বুধবার নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সম্মাননা স্মারক প্রদান করেন।

সম্মাননা পাওয়া সাংবাদিকরা হলেন-দৈনিক যুগান্তরের নাটোর জেলা প্রতিনিধি মো. শহীদুল হক সরকার ও প্রথম আলোর নাটোর প্রতিনিধি মুক্তার হোসেন, দেশ রুপান্তরের সিংড়া উপজেলা প্রতিনিধি আবু জাফর সিদ্দিকী ও অনলাইন সংবাদ শৈলীর স্টাফ রিপোর্টার মো. শফিকুল ইসলাম। এসময় মানবতার কল্যাণে কাজ করার জন্য জেলা প্রশাসক শামীম আহমেদ কেও সম্মাননা প্রদান করা হয়।

বুধবার সকাল ১০টায় নাটোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে হাতিয়ান্দহ ইউনিয়ন গণগ্রন্থাগারের উদ্যোগে প্রথম যৌথ কাব্যগ্রন্থ জনস্রোত-এর মোড়ক উন্মোচন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করা হয়।
নাটোরের শতবর্ষী ভিক্টোরিয়া পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক মো. আলতাফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হাতিয়ান্দহ ইউনিয়ন গণগ্রন্থাগারের প্রতিষ্ঠাতা সভাপতি মো. আব্দুল মতিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন শিক্ষাবিদ প্রফেসর সুবিধ কুমার মৈত্র (অলোক), অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুর রাজ্জাক, প্রথম আলো নাটোর জেলা প্রতিনিধি মো. মুক্তার হোসেন, নাটোর প্রেসক্লাবের সহ-সভাপতি যুগান্তর জেলা প্রতিনিধি মো. শহীদুল হক সরকার ও সিংড়া প্রেসক্লাবের সভাপতি মো. এমরান আলী রানা।
###

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন