ঢাকা, বুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সনাতন ধর্মাবলম্বী প্রতিবন্ধীদের মাঝে দূর্গা পূজার উপহার সামগ্রী বিতরণ

ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার ভুল্লিতে সনাতন ধর্মাবলম্বী প্রতিবন্ধীদের মাঝে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী বাজারে ভূল্লী প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন এর উদ্যোগে সংগঠনের উপদেষ্টা বাহার ট্রেডিং এজেন্সি এর স্বত্তাধিকারী বাহার আলী সরকার এর আর্থিক সহযোগিতায় এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় ভূল্লী প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন এর সভাপতি মোঃ আসিফ কামাল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক মোঃ মজিবর রহমান শেখ, সাংবাদিক মামুনুর রশিদ (মামুন), শুখানপুকুর ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক নূরনবী, সংগঠনের সাধারণ সম্পাদক সম্ভু বর্মন, সদস্য আবুল কালাম আজাদ, মোস্তফা কামাল , সদস্য বিপ্লব,সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ভূল্লী প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন যে উদ্যোগ গ্রহণ করেছেন তা নজিরবিহীন। তারা সবসময় প্রতিবন্ধীদের নিয়ে কাজ করে যাচ্ছেন। সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে প্রতিবন্ধীরা আর বোঝা হয়ে থাকবে না। অনুষ্ঠানে কুমারপুর গ্রামের বাসিন্দা প্রতিবন্ধী ভবেশ চন্দ্র বলেন, আমরা সমাজের বোঝা, অনেক কষ্ট করে আমাকে সংসার চালাতে হয়। পূর্জায় বাজার নিয়ে খুব চিন্তায় ছিলাম। কিন্তু ভূল্লী প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন ও বিশিষ্ট ব্যবসায়ী বাহার ভাই আমার টেনশন দূর করে দিয়েছে। আমি খুব খুশি। আমরা প্রতিবন্ধীরা চাই এভাবেই আমাদের পাশে সমাজের বিত্তবানরা এগিয়ে আসুক। উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রায় ৪০টি সনাতন ধর্মাবলম্বী প্রতিবন্ধী পরিবারের মাঝে শারদীয় দূর্গা পূজার উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন