ঢাকা, বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

চলন্ত ট্রেনে প্রেমিকার সামনে প্রেমিকের আত্মহত্যা

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় চলন্ত ট্রেনের সামনে দাড়িয়ে প্রেমিকার সামনে  আত্মহত্যা করেছে মোস্তাকিম নামের এক যুবক।

রোববার(৭ আগস্ট) বিকেলে চিরিরবন্দর রেল সেতুর সামনে এ ঘটনা ঘটে। নিহত যুবক মো:মোস্তাকিম(২২) উপজেলার নান্দেড়াই নয়াপাড়া গ্রামের মহুবর রহমানের ছেলে।

স্থানিয়রা জানায়, চিরিরবন্দর রেলব্রিজে প্রতিনিয়িত বিভিন্ন ছেলে মেয়ে ঘুরতে আসে। নিহত প্রেমিক তার প্রেমিকাকে নিয়ে দুপুর বেলা এখানে ঘুরতে আসেন। ঘুরাঘুরি শেষ রেল লাইনে উপর দিয়ে হেটে বাড়ি ফেরার পথে ঢাকা গামি পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন চলে আসলে মেয়েটি রেল লাইনে থেকে নেম পড়ে কিন্তু অভিমানি করে লাইনের উপর দাড়িয়ে থাকে ছেলেটি, পরে ট্রেনটি ধাক্কা দিলে ছিটকে পড়ে রেল লাইনের পাশে ।পরে স্থানিয়রা গুরুত্বর আহত আবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

প্রেমিকা সুমি আক্তার বলেন আমরা দুজনে রেল ব্রিজে ঘুরতে আসছিলাম দুপুর বেলা ।বাসা যেতে দেরি হবে সময় চলে যাচ্ছে বলে আমি তাকে বলি কিন্তু আরো কিছুক্ষন থাকতে বলছিলো। পরে আমরা দুজনে রেল লাইন দিয়ে হেটে বাড়ি ফিরছিলাম তখন ট্রেন আসতে দেখে আমি রেল লাইন থেকে নিচে নামে যাই কিন্তু বার বার বলার পরেও সে রেল লাইন থেকে নামেনি। পরে ট্রেন কাছাকাছি আসলে হাসতে হাসতে দাড়িয়ে থাকলে ট্রেনটি তাকে ধাক্কা দিয়ে চলে যায়।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বজলুর রসিদ ঘটনার সতত্যা নিশ্চিত করে  বলেন প্রেমিক সুমি আক্তার আমাদের হেফাজতে আছেন। নিহতের পরিবার কে খবর দেয়া হয়েছে তারা আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন