ঢাকা, বুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুরে আলাউদ্দিন (৪৫) নামে এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত আলাউদ্দিন ওই এলাকার রশিদপুর গ্রামের সাদেক পাটওয়ারীর ছেলে। তিনি বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতির দায়িত্বে ছিলেন।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বশিকপুরের পোদ্দার পুকুর পাড়ে এ ঘটনা ঘটে।

গুলিতে আলাউদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক কমলশীষ রায়।   

তিনি বলেন, রাত প্রায় ১১টার দিকে আলাউদ্দিনকে হাসপাতালে আনা হয়েছে। এ সময় তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। পথেই তার মৃত্যু হয়েছে।
মৃতদেহের বুকে গুলির চিহ্ন রয়েছে।   

স্থানীয়রা জানায়, আলাউদ্দিন মোটরসাইকেল যোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। পথে পোদ্দার দিঘির পাড়ে পৌঁছালে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে গুলি করে। গুলির শব্দ শুনে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

সেখানে পাশের একটি পুকুর পাড়ে পড়ে মুমূর্ষু অবস্থায় পড়ে থাকা আলাউদ্দিনকে উদ্ধার করে পোদ্দার বাজারের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।   

জেলা পুলিশ সুপার (এসপি) মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, আলাউদ্দিনের মৃত্যুর খবর শুনে হাসপাতালে এসেছি। পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেছি। আমি ঘটনাস্থলে যাব।

আলাউদ্দিনের মৃত্যুর ঘটনায় হাসপাতালে ছুটে আসেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহউদ্দিন টিপুসহ দলীয় নেতাকর্মী। এসময় নুর উদ্দিন চৌধুরী নয়ন ঘটনার সঙ্গে বিএনপি লোকজন জড়িত বলে গণমাধ্যমের কাছে দাবি করেছেন।   

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন