ঢাকা, শনিবার, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মিরপুরে বাসচাপায় শিক্ষার্থী নিহত

প্রতীকী ছবি

রাজধানীর মিরপুরের সেনপাড়া পর্বতা এলাকায় বাসচাপায় মো. হৃদয় শেখ (১৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। ওই ঘটনায় গাড়িটি জব্দ করা হলেও চালক পালিয়েছে বলে জানায় পুলিশ।  

নিহত হৃদয় গোপালগঞ্জ সদর জেলার শুকতাই গ্রামের মো. মোসলেম শেখের সন্তান। বর্তমানে মিরপুরের কাজীপাড়া এলাকার বাসিন্দা। সে স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। পাশাপাশি একটি চায়ের দোকান চালাত হৃদয়।

কাফরুল থানার এসআই মো. জহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।’ 

তিনি আরও বলেন, ‘আমরা আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে জানতে পারি হৃদয় শেখ মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল। এ সময় কাফরুল থানাধীন আল-হেলাল হাসপাতালের সামনে স্বাধীন পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে হৃদয় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারায়।’

কাফরুল থানার ওসি হাফিজুর রহমান সময়ের আলোকে বলেন, সেনপাড়া পর্বতা আল-হেলাল হাসপাতালের সামনে স্বাধীন পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই হৃদয়ের মৃত্যু হয়। হৃদয় মোটরসাইকেলটি নিয়ে বাসটিকে ওভারটেক করতে যায়। এ সময় বাসের পেছনের দিকের চাপায় ঘটনাস্থলেই সে মারা যায়। এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। ওই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।

নবচেতনা /এমএআর

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন