ঢাকা, শনিবার, ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ডিআইইউতে দক্ষতা বৃদ্ধি ও সড়ক নিরাপত্তা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ)’র গাড়ির চালক, অফিস সহায়ক ও নিরাপত্তা প্রহরীদের জন্য অফিসিয়াল আচরণে দক্ষতা বৃদ্ধি ও সড়ক নিরাপত্তা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের অডিটোরিয়াম এই কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক ও আইন বিভাগের বিভাগীয় প্রধান এবং সহকারী অধ্যাপক রাইসুল ইসলাম সৌরভ সঞ্চালনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিআইইউ’র উপ-উপাচার্য অধ্যাপক ড. গণেশ চন্দ্র সাহা ।

কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই-এর সহ-সভাপতি সৈয়দ এহসানুল হক কামাল, বাংলাদেশ ইন্সটিটিউট অব ম্যানেজমেন্টের সিনিয়র ম্যানেজমেন্ট কাউন্সিলর ও হেড অব একাউন্টিং ও ফিনান্সিয়াল ম্যানেজমেন্ট ডিভিশন মি. আমিনুর ও মো. তুষার, ডেপুটি মাস ট্রানজিট ইঞ্জিনিয়ার, ঢাকা ট্রান্সপোর্ট কোর্ডিনেশন অথরিটি।

এসময় রিসোর্স পার্সনবৃন্দ সড়কে নিরাপত্তা নিশ্চিত করার জন্য গাড়ির চালক ও পথচারীদের সতর্ক হওয়ার আহবান জানান, গতি নিয়ন্ত্রণের উপর জোর দেন এবং নিয়ম মেনে গাড়ির চালানোর উপর গুরুত্বারোপ করেন।

কর্মশালায় স্বাগত বক্তব্য প্রদান করেন ডিআইইউ’র ইন্সটিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) পরিচালক অধ্যাপক ড. সেরাজুল ইসলাম প্রধান। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আবু তারেক অংশগ্রহণকারীদের উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয়ের নিয়ম-কানুন তুলে ধরেন।

প্রধান অতিথি বক্তব্যে উপ-উপাচার্য অধ্যাপক গনেশ চন্দ্র সাহা সকলকে আন্তরিক হওয়ার আহবান জানান এবং প্রত্যেকের দায়িত্ব সুচারুরূপে পালনের প্রতি জোরারোপ করেন।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন