ঢাকা, শনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ আওয়ামী লীগ।
সোমবার ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবন প্রঙ্গণে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, শাজাহান খান, আব্দুর রহমান, খায়রুজ্জামান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, দীপু মনি, ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন অপুসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাকর্মীরা।

আরো পড়ুন: বাংলাদেশকে আড়াই হাজার কোটি টাকা ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক

এ সময় জাহাঙ্গীর কবির নানক সাংবাদিকদের বলেন, স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র এখনো চলছে। এ থেকে আমাদের সর্তক থাকতে হবে।

তিনি আশাপ্রকাশ করে বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী প্রায় ১ লাখ ভোটে বিজয়ী হবে।

এর আগে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোমবার সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর মোনাজাতে অংশ নেন তিনি। এ সময় সেখানে বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানাও উপস্থিত ছিলেন। এরপরে শ্রদ্ধা নিবেদন করে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতারা।

এরপর একে একে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ। এছাড়া শ্রদ্ধা নিবেদন করে কেন্দ্রীয় যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) যুব মহিলালীগসহ বিভিন্ন সামজিক ও সাংস্কৃতিক অঙ্গ সংগঠন।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest