ঢাকা, শনিবার, ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

মহা সড়কের পাশে হোটেলের কারনে ঝুঁকি নিয়ে সড়ক পারাপার

ঢাকা-খুলনা মহাসড়ক পেরিয়ে ঝুঁকি নিয়ে পারাপার হচ্ছেন সর্ব জনসাধারন। আর এই পথচারীর রাস্তা পার হওয়ার জন্য বাধার সৃস্টি করছে সুজন হোটেল।

এ দৃশ্য দেখে এক পথচারীরা প্রধান সড়ক ঝুকিতে বুকে হতাশা নিয়ে বাইপাস সড়ক দিয়ে চলাচল করে জনসাধারন। এই হোটেলের কারনে মঙ্গলবার সড়কে সকালে ঢাকা-খুলনা হাইওয়ে রোডের বীরশ্রেষ্ট মুন্সী আঃ রউফ সড়কের চিত্র এটি।

আড়পাড়াসহ অন্যান্য এলাকা থেকে আগত এলাকাবাসী বলেন, প্রতিদিন জীবনের ঝুঁকি নিয়ে আড়পাড়া সহ বিভিন্ন এলাকা থেকে আগত লোকজন এই মহাসড়ক পার হয়ে কামারখালী হাট বাজারে যায়।

আর লোকজনের যাতায়াতের এই পথ ছাড়া আর কোনো পথ নেই। ফলে প্রায়ই সেখানে দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার সরেজমিনে দেখা যায়, ঢাকা-খুলনা মহাসড়কের পাশে সুজনের হোটেল সহ আরো হোটেল হওয়ার কারনে গাড়ী দাড়িয়ে নাস্তা খাবার দরুন গাড়ীগুলো রাস্তার ধারে রাখার কারনে রাস্তায় যানযটের সৃস্টি হয় ফলে এই বীরশ্রেষ্ট সড়ক দিয়ে সাধারন মানুষের চলাচলের জীবন ঝুঁকি হয়ে দাড়ায়।

তাছাড়া এই রাস্তা দিয়ে শত শত লোকজন জীবনের ঝুঁকি নিয়ে পার হচ্ছে।

আড়পাড়া ইউনিয়নের বাসিন্দা আলতাফ হোসেন বলেন, এই প্রধান সড়ক দিয়ে প্রতিদিন বড় বড় বাস, ট্রাক চলাচল করে। সব সময় ভিড় লেগেই থাকে।

বিভিন্ন প্রয়োজনে প্রতিদিন আড়পাড়া সহ বিভিন্ন এলাকা থেকে আগত লোকজন এই রাস্তা পার হয়ে অন্যত্র যায়। আর এই রাস্তা দিয়ে যাওয়া ছাড়া আর কোনো উপায় নেই। তারপর আবার হোটেল এর কারনে যানবাহনের যানজট।

বিষয়টি সরেজমিনে আমলে নেওয়ার জন্য সড়ক ও জনপথসহ করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি কানাইপুরকে দেখভাল করার সর্ব জনসাধারন দাবী জানান।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন