ঢাকা, বুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

নির্বাচন সামনে রেখে উসকানিমূলক তৎপরতা চলছে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশে ১৪ মাস পরে যে নির্বাচন, সে নির্বাচনকে কেন্দ্র করে অনেক চক্রান্তের খেলা চলছে। নির্বাচনকে সামনে রেখে উসকানিমূলক তৎপরতা চলছে।
সোমবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলে দুর্গাপূজার অষ্টমীতে সন্ধিপূজা শেষে পূজামণ্ডপ পরিদর্শনের সময় তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, দেবী দুর্গার আগমন ভক্তরা উৎসবমুখর পরিবেশে উদযাপন করছে। সর্বজনীন এ উৎসবে হিন্দু-মুসলমান কোনো কথা নয়, সব মানুষ এই পূজায় আসছে। আপনাদের নিরাপত্তা আমাদের সবচেয়ে বড় দায়িত্ব এবং কর্তব্য। সারাদেশে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি প্রধানমন্ত্রীর নির্দেশে সনাতন ধর্মালম্বীদের পাশে আছেন আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা।

নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ দিয়ে ওবায়দুল বলেন, আমাদের সনাতন ধর্মাবলম্বীদের উৎসবের দিনগুলো অনেক স্পর্শকাতর। এখানে দুর্বৃত্ত দল ঘটনা ঘটিয়ে আওয়ামী লীগের ঘাড়েও দোষ চাপায়। যেটা আমরা অনেকবার দেখেছি। কাজেই আপনাদের সতর্ক থাকতে হবে। দুর্গা দেবীর কাছে আমাদের কামনা থাকবে- এই অপশক্তির বিনাশ হোক, সাম্প্রদায়িকতার বিনাশ হোক, সহিংসতার বিনাশ হোক।

বিএনপি উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন,সকালে ঘুম থেকে ওঠে চোখ কচলাতে কচলাতে নালিশ পার্টি গুলশান ও বারিধারায় যায়, নালিশ জানাতে। যাদের কাছে নালিশ করে, তাদের কাছে সবিনয়ে জানতে চাই- পৃথিবীর কোন দেশে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হয়? একটা দেশ দেখান।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন