ঢাকা, মঙ্গলবার, ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

জনগণ যেভাবে চায় সেভাবে ভোটের পরিবেশ করে দেয়া হবে: আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ভোটের জন্য জনগণ যেভাবে চায় সেভাবে পরিবেশ করে দেয়া হবে। নির্বাচন ইনশাল্লাহ সুষ্ঠু হবে।
বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ ষড়যন্ত্রকে ভয় করে না। ষড়যন্ত্রের কারণে আমরা জাতির পিতাকে হারিয়েছি। আর ষড়যন্ত্র করতে দেয়া হবে না। সব ষড়যন্ত্র প্রতিহত করা হবে।

মন্ত্রী তার বক্তব্যে বিএনপি সভানেত্রী খালেদা জিয়ার বার বার বিদেশ যেতে চাওয়া নিয়ে প্রশ্ন তোলেন। বিএনপি ও খালেদা জিয়াকে ইঙ্গিত করে আনিসুল হক বলেন, যে লোক ও যে দল দেশে বসে অশ্বডিম্ব পাড়ে তারা বিদেশে গিয়ে কি পারতে পারবে বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমানা আক্তার, মুক্তিযোদ্ধা জমসেদ শাহ্, উপজেলা পরিষদের সাবেক সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পিয়ারা আক্তার পিওনা, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন।