ঢাকা, মঙ্গলবার, ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

সুষ্ঠুভাবে নির্বাচন করার ক্ষমতা সরকারের আছে: ত্রাণ প্রতিমন্ত্রী

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান বলেছেন, সুষ্ঠুভাবে নির্বাচন করার ক্ষমতা সরকারের আছে। সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন বর্তমান সরকারের অধীনেই হবে।
বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউনিয়নের উরখুলিয়া গ্রামের একটি আশ্রয়ণ প্রকল্প এবং গ্রামীণ সড়ক পরিদর্শন শেষে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, নির্বাচন পরিচালনা করে নির্বাচন কমিশন। সুষ্ঠুভাবে নির্বাচন করার জন্য সর্বাত্মক ক্ষমতা নির্বাচন কমিশনকে দেওয়া হয়েছে। এক্ষেত্রে কারো যুক্তি বা দাবি মানার সুযোগ নেই। এ সরকারের অধীনেই সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে গণতন্ত্র বজায় রাখা হবে।

এর আগে, উরখুলিয়া গ্রামে বিদ্যাকুট ইউনিয়ন আওয়ামী লীগের এক সভায় তিনি বলেন, বিজয় দিবস উপলক্ষে এ বছর আরো ৫০ হাজার গৃহহীনকে ঘর দেওয়া হবে। সব মিলিয়ে সারাদেশে ৯ লাখ সাধারণ মানুষকে এ ঘর দেওয়া হবে।

সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক খোকার সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের এমপি মোহাম্মদ এবাদুর করিম বুলবুল, নবীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ হালিম, সমাজকর্মী এম.এ আওয়াল প্রমুখ। এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের তৃণমূল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।