ঢাকা, সোমবার, ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে ডাকাত সন্দেহে তিন যুবককে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাত সন্দেহে তিন যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে এলাকাবাসীর বিরুদ্ধে। বৃহস্পতিবার ভোরে উপজেলার হাইজাবী ইউনিয়নের ইলমদী গ্রামে এ ঘটনা ঘটে।
সকাল ৭টার দিকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন- সোনারগাঁও উপজেলার বস্তল এলাকার মো মফিজুল, জহিরুল ইসলাম জেসলু ও মো. নবী। তাদের বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে। এর মধ্যে জেসলু একটি লেগুনার মালিক। বাকি দুজন লেগুনার চালক।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, রাতের কোনো একসময় ডাকাত সন্দেহে এ তিনজনকে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী। সকালে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মফিজুলের মা বলেন, প্রতিদিন আমার ছেলে রূপগঞ্জের গাউছিয়া এলাকা থেকে গার্মেন্টসের শ্রমিকদের আনা-নেয়া করে। গতকাল রাত ১০টায় লেগুনা নিয়ে কাজে বের হয়। সকালে জানতে পারি, আমার পোলারে বাইরাইয়া মাইরা ফালাইসে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে গার্মেন্টস শ্রমিকদের বহনকারী একটি বাসে ডাকাতিকালে তাদের আটক করে গণপিটুনি দেওয়া হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। গুরুতর আহত একজনকে হাসপাতালে নেয়ার পথে মারা যান।

এদিকে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচন উপলক্ষে নির্বাচনী এলাকায় আগামী ১৪ থেকে ১৮ জানুয়ারি পর্যন্ত পাঁচদিন সব ধরনের বৈধ অস্ত্র বহনে নিষেধাজ্ঞা জারি করেছে জেলা প্রশাসন।

মঙ্গলবার জেলা প্রশাসক কার্যলয়ের (আগ্নেয়াস্ত্র শাখা) থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। সন্ধ্যা ৭টার দিকে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।