ঢাকা, সোমবার, ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

মিথ্যা আশ্বাস দেইনি, জনকল্যাণে কাজ করবো: আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে হ্যাটট্রিক জয় পেয়েছেন আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। নির্বাচনে জয়লাভের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেছেন, আমি মিথ্যা আশ্বাস দেইনি। দল আমার প্রতি আস্থা রেখেছে। প্রমাণিত হয়েছে নারায়ণগঞ্জের মাটি আওয়ামী লীগের ঘাঁটি। দলমতের ঊর্ধ্বে উঠে জনকল্যাণে কাজ করবো।
রোববার রাতে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ চেয়ারম্যান বাড়িতে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। এ সময় নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নবনির্বাচিত এ মেয়র।

এর আগে, ২০১১ সালে প্রথম ও ২০১৬ সালে দ্বিতীয়বার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হন ডা. সেলিনা হায়াৎ আইভী।

রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। এরপর ভোট গণনা শেষে নাসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার ফলাফল ঘোষণা করেন।

ঘোষিত ১৯২টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে দেখা গেছে, মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন ১ লাখ ৬১ হাজার ২৭৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৯২ হাজার ১৭১ ভোট।

নাসিকের ২৭ ওয়ার্ডের ১৯২টি ভোটকেন্দ্রে এক হাজার ৩৩৩ ভোটকক্ষে হয় নির্বাচন। ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত এ নির্বাচনে পাঁচ লাখ ১৭ হাজার ৩৬১ জন ভোটারের বিপরীতে প্রায় ৫০ শতাংশ ভোট পড়ে বলে জানিয়েছে নির্বাচন কমিশন।