ঢাকা, শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে আরও ৫ জন স্থান পেলেন

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটিতে নতুন করে আরও পাঁচজন স্থান পেয়েছেন। স্থান পাওয়া নতুনরা হলেন সহ-সভাপতি মো. আনোয়ারুল আজম সাদেক ও অ্যাড. তাপস পাল; বাণিজ্যবিষয়ক সম্পাদক মো. রফিকুল হায়দার ভূঁইয়া, শ্রমবিষয়ক সম্পাদক ব্যারিস্টার মো. গোলাম কবির ভূঁইয়া ও সদস্য রফিকুল ইসলাম মিনা।

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেসবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর স্বাক্ষরিত পৃথক চিঠিতে তাদের কেন্দ্রীয় কমিটিতে স্থান দেওয়া হয়েছে।

দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ সংবাদমাধ্যমকে বলেন, আমাদের ১৫১ সদস্য বিশিষ্ট কমিটির মধ্যে ঘোষিত পদগুলো শূন্য ছিল। সংগঠনে নতুন করে তাদের যুক্ত করা হয়েছে। তবে এখনো যুগ্ম সাধারণ সম্পাদকের একটি পদ শূন্য রয়েছে।
গত ২০১৯ সালের ১৬ নভেম্বর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই দিন সভাপতি পদে নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক পদে আফজালুর রহমান বাবু নির্বাচিত হন। এর ১১ মাস পর ২০২০ সালের ১৯ অক্টোবর সংগঠনটির পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।

গত বছরে ২৯ জুন সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সভাপতি নির্মল রঞ্জন গুহ। তার মৃত্যুর পর সংগঠনের সহ-সভাপতি গাজী মেসবাউল হোসেন সাচ্চুকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন