ঢাকা, বৃহস্পতিবার, ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মহানবীকে নিয়ে কটুক্তিকারীর ৩ দিনের রিমান্ড মঞ্জুর

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে মহানবী হজরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তির মামলার আসামি হাসান মেহেদীর ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

জানা গেছে, আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাইফুল ইসলামের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে মঙ্গলবার (১৬ সেটম্বর) আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে।

উল্লেখ্য গত শুক্রবার হাসান মেহেদী ফেসবুক পোস্টের কমেন্টে নিজের মন্তব্যে মহানবী (সা.) কে চরিত্রহীন হিসাবে বিদ্বেষ ছড়ান। এই মন্তব্যের পরে সোশ্যাল মিডিয়ায় মন্তব্যের স্ক্রিনশট ছড়িয়ে পড়লে মুসলিম ধর্মের মানুষের মধ্যে ব্যাপক খোভ ছড়িয়ে পড়ে।

এই ঘটনার পর হরিণাকুণ্ডু উপজেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা তৈয়বুর রহমান স্থানিয় থানায় গত শনিবার বাদি হয়ে মামলা দায়ের করেন। যার মামল নম্বর-৬।

এরপর শনিবার বিকাল ৫টায় তাকে ঢাকা নারায়নগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ ।

মামলার তদন্তকারী কর্মকর্তা হরিণাকুণ্ডু থানার এসআই সাইফুল ইসলাম জানান, দণ্ডবিধির ২৫৫(ক), ১৫৩(ক) ও ৫০০ ধারায় এই মামলা লিপিবদ্ধ হওয়ায় অভিযুক্ত শেখ মেহেদী হাসানকে ঢাকা থেকে গ্রেপ্তার করে শনিবার রাতে ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু থানায় নিয়ে আসে পুলিশ।

রবিবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেসব্রিফিং শেষে আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। পরবর্তীতে আজ রিমান্ড আবেদন মঞ্জুর করে আদালত।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন