ঢাকা, বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কোটালীপাড়ায় ধর্ষণ মামলা তুলে নিতে বাদীকে হুমকি

কোটালীপাড়ায় ধর্ষণ মামলা তুলে নিতে বাদীকে হুমকি ধামকি সহ অপপ্রচার চালানোর অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ১১নং পিঞ্জুরী ইউনিয়নের পূর্ণবতী গ্ৰামে। ধর্ষণকারী ওই এলাকার হবি শেখের ছেলে জাকারিয়া শেখ।

সরেজমিনে গিয়ে ধর্ষিতা ছাত্রীর পিতা নুর-আলম, মাতা মুক্তা বেগম ও দাদা নজরুল মিয়া সহ এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, ধর্ষণের শিকার হওয়া ছাত্রীর পরিবার দরিদ্র ও দূর্বল হওয়ায় ধর্ষণকারীর পরিবারের সদস্য ইব্রাহীম শেখ, পরি বেগম ও এলাকার ঘুষখোর প্রকৃতির মাত্বর লুৎফার শেখ ও হারুন শেখ হুমকি ধামকি দিয়ে মামলার সত্যতা নাই মর্মে শিকারোক্তি দিয়ে মামলা তুলে নেওয়ার চাপ প্রয়োগ করছে। বাদী মামলা তুলে না নেওয়ায় ধর্ষিতার চরিত্র ও তার পরিবারের সদস্যদের নামে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে।

এবিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা কোটালীপাড়া থানার এস আই খায়েরুল বাশার বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি, ধর্ষক পলাতক রয়েছে। ধর্ষনের শিকার হওয়া ছাত্রীর বয়ান নিয়েছি, তাকে মেডিকেল করানো হয়েছে, রিপোর্টের অপেক্ষায় আছি, মেডিকেল রিপোর্ট হাতে পেলে খুব দ্রুত সময়ের মধ্যে আদালতে তদন্ত রিপোর্ট দাখিল করব।

উল্লেখ্য, গত ২৯ জুন (বুধবার) ২০২২ তারিখে সন্ধ্যা ৭ টার সময় ১০ শ্রেনীর ওই ছাত্রী মামা বাড়িতে যাওয়ার সময় মধ্যে হবি শেখের ছেলে জাকারিয়া শেখ (২১) ছুরির ভয় দেখিয়ে তাদের পরিত্যাক্ত ফাঁকা ঘরে নিয়ে ধর্ষণ করে। ওই স্কুল ছাত্রী বাড়ীতে ফিরে তার মা বাবাকে ঘটনা জানালে ধর্ষিতার পিতা নুর-আলম শেখ প্রথমে এলাকার মাত্বরদের কাছে অভিযোগ করেন। এলাকায় বিচার না পেয়ে কোটালীপাড়া থানায় মামলা করতে জান। কোটালীপাড়া থানা পুলিশ মামলা না নেওয়ায় গত ২১ জুলাই ২০২২ তারিখে গোপালগঞ্জ বিঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল মামলা করেন। আদালত মামলাটি আমলে নিয়ে কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ কে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেয়।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন