ঢাকা, সোমবার, ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

নির্বাচনে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই: ওবায়দুল কাদের

নির্বাচনে সংবিধানের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যথা সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে।
রোববার রাজধানীর মোহাম্মদপুর টাউন হল মাঠে মোহাম্মদপুর থানা এবং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগ জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে- বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের জন্ম রাজপথে। রাজপথেই থাকবে, রাজপথ কখনো ছাড়বে না। এ দলের শেকড় মাটির অনেক গভীরে। বাংলাদেশের জনগণের রক্তের সঙ্গে আওয়ামী লীগ মিশে আছে।

সীতাকুণ্ডের অগ্নিকাণ্ডের ঘটনা উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এটা নাশকতা নাকি দুর্ঘটনা সব তথ্য গোয়েন্দাদের কাছে রয়েছে। তদন্তের মাধ্যম সঠিক তথ্য বের হয়ে আসবে।

বিএনপি নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, আগুন নিয়ে খেলবেন না। তাহলে সেই আগুনে পুড়ে আপনাদের পরিণতি হবে ভয়াবহ। নেতিবাচক রাজনীতি পরিহার করে ইতিবাচক ধারার রাজনীতি করুন। দেশের মানুষের কল্যাণে কাজ করুন।

মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তারের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, সংসদ সদস্য সাদেক খান এবং মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মিয়া চাঁন।