ঢাকা, শনিবার, ৮ আগস্ট, ২০২০, ২৪ শ্রাবণ, ১৪২৭

দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় এসআই মিল্টন সরকার অপুর মর্মান্তিক মৃত্যু

চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানার দক্ষ ও চৌকশ সাহসী পুলিশ (এস.আই) মিল্টন সরকারের সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে (ইন্না লিল্লাহি ওয়া ……. রজিউন)। রবিবার (৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে ডিউটিরত অবস্থায় দামুড়হুদা কলেজের সামনে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। নিহত মিল্টন সরকার ঝালুকাঠি জেলার নলছিটির রানা পাশা গ্রামের সুভাস চন্দ্রের ছেলে।
জানা গেছে, দামুড়হুদা মডেল থানার উপ-পরিদর্শক এস.আই (নিঃঅস্ত্র) মিল্টন সরকার অপু প্রতিদিনের ন্যায় রোববার সন্ধার দিকে ডিউটির উদ্দেশ্যে থানা থেকে বের হয় এবং ডিউটিরত অবস্থায় দামুড়হুদা আব্দুল ওদুদ শাহ্ ডিগ্রী কলেজের সামনে দ্রুত গতীতে আসা একটি বেপরোয়া ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিয়ে চলে যায়। দ্রুত গতীতে ধাক্কা দেওয়ার ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
মুহূর্তের মধ্যে এ খবর ছড়িয়ে পড়লে দামুড়হুদা মডেল থানা পুলিশ খবর পাওয়া মাত্রই ছুটে  ঘটনাস্থলে। কিন্তু ঘাতক ট্রাকটির কোন হোদিস মেলেনি। তবে দুর্ঘটনা ঘটানো ঘাতক ট্রাকটির খোঁজ তল্লাশি চলছে ব্যাপক তৎপরতা। তবে কোন ভাবেই দোষীকে ছাড় দেওয়া হবেনা বলেও যানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে। এদিকে তার মৃত্যুর খবর মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়াতে তার কাছে দূরের সকল শুভাকাঙ্খিগণ আবেগ আপ্লুত হয়ে অনেকে দুঃখঃ প্রকাশ করেছেন। আবার অনেকে সামাজিক গণমাধ্যম ফেইসবুকে পোস্ট করেছেন। তবে তার এই হঠাৎ মৃত্যুতে দামুড়হুদাসহ আশপাশের অনেক মানুষ শোকাহত। ভারী হয়ে উঠেছে এলাকার বাতাস।ওই রাতেই ঘটনাস্থল পরিদর্শনে যান চুয়াডাংগা ২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগর টগর,দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান, সাংবাদিকবৃন্দ সহ  আরো অনেক শুভাকাঙ্খিগণ।