ঢাকা, বুধবার, ১৬ জুলাই, ২০২০, ১ শ্রাবণ, ১৪২৭

স্বেচ্ছায় আইসোলেশনে বাণিজ্যমন্ত্রী

করোনাভাইরাসে আক্রান্ত বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এভারকেয়ার হাসপাতালেই (সাবেক অ্যাপোলো) স্বেচ্ছায় আইসোলেশনে রয়েছেন। করোনা আক্রান্ত হওয়ার পর বুধবার (১৭ জুন) সন্ধ্যায় তিনি এ হাসপাতালে ভর্তি হন। তবে তিনি শারীরিকভাবে তিনি সুস্থ্য রয়েছেন বলে জানা গেছে।

বৃহস্পতির (১৮ জুন) বেলা সাড়ে ১১টার দিকে তার শারীরিক অবস্থাসহ চিকিৎসা সংক্রান্ত খবর জানতে মন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) মোহাম্মদ মাসুকুর রহমান এবং বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা আবদুল লতিফ বকসির সঙ্গে যোগাযোগ করা হয়। অবশ্য হাসপাতাল থেকে বাণিজ্যমন্ত্রীর বিষয়ে কোনো তথ্য দিতে অপরাগত প্রকাশ করা হয়।

মন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) মোহাম্মদ মাসুকুর রহমান রাইজিংবিডিকে জানান, বাণিজ্যমন্ত্রী এখন এভারকেয়ার হাসপাতালের করোনা ইউনিটে স্বেচ্ছায় আইসোলেশনে। তিনি এখানে করোনা ইউনিটের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসকদের যৌথ তত্ত্বাবধানে রয়েছেন।

মন্ত্রীর সিনিয়র তথ্য কর্মকর্তা আবদুল লতিফ বকসি জানান, কিছুক্ষণ আগে হাসপাতালের একজন চিকিৎসকের সঙ্গে আমার কথা হয়েছে। দায়িত্বপ্রাপ্ত ওই চিকিৎসক জানিয়েছেন, মন্ত্রী শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ্য রয়েছেন। তবে তিনি এখানেই আইসোলেশনে থাকবেন।