ঢাকা, বুধবার, ১৫ জুলাই, ২০২০, ৩১ আষাঢ়, ১৪২৭

চট্টগ্রামে হাটহাজারীতে১শত রাউন্ড গুলিসহ ২জন আটক

সুমন পল্লব, হাটহাজারী প্রতিনিধি : চট্টগ্রামে হাটহাজারীতে অভিযান চালিয়ে ১শত রাউন্ড গুলিসহ দুই ব্যাক্তিকে আটক বরেছে মডেল থানা পুলিশ।

২৬জুন (শুক্রবার) বিকেলে পৌরসভাস্থ পার্বতী মডেল স্কুলের সামনে চট্টগ্রাম টু রাঙ্গামাটি মহাসড়কের দক্ষিন পার্শ্বে রাস্তার পাশে থেকে দুজনকে আটক করা হয়।

আটককৃত হলেন হাটহাজারী উপজেলা পশ্চিম দেওয়াননগর সন্ধিপ পাড়া নুর মোহাম্দের পুত্র মো:নাজিম উদ্দিন(৩২)একেই এলাকায় আবুল কাশেমের পুত্র মোঃ মোজাম্মেল(২৯) অণ্যজন মৃত আনিসুর রহমান পুত্র মোঃ আলী হোসেন(২৮),পলাতক রহিয়াছে

পুলিশ সুত্রে জানা যায়, অফিসার ইনচার্জ জনাব মুহাম্মদ মাসুদ আলম ও পুলিশ পরিদর্শক(তদন্ত) জনাব রাজীব শর্মা মহোদয়ের নেতৃত্ত্বে এলাকায় অবৈধ মাদক ও অস্ত্র উদ্ধারের লক্ষ্যে শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভাস্ত পার্বতী স্কুলের সামনে কিছু লোক অবৈধ অস্ত্রগুলি ক্রয়-বিক্রয় করার লক্ষ্যে অবস্থান করিতেছে। দ্রুত অফিসার ইনচার্জ ও পুলিশ পরিদর্শক(তদন্ত) নেতৃত্ত্বে মামলার বাদী সঙ্গীয় অফিসার-ফোর্সসহ ঘটনাস্থল পৌরসভাস্থ পার্বতী মডেল স্কুলের সামনে রাস্তায় পৌঁছামাত্র ৩ জন লোক পুলিশের উপস্থিতি টের পাইয়া কৌশলে দৌড়াইয়া পালাইয়া যাওয়ার চেষ্টা কালে বাদী সঙ্গীয় অফিসার ফোর্স সহ ধাওয়া করিয়া চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কের দক্ষিণ পাশে রাস্তার উপর হইতে ০২ জন লোককে আটক করিতে সক্ষম হন। তাহাদের সঙ্গীয় অপর ০১ জন কৌশলে পালাইয়া যাইতে সক্ষম হয়।

আটককৃত ০২ জনকে জিজ্ঞাসাবাদে তাহারা তাহাদের তাদের অসঙ্গতি কথাবার্তায় সন্দেহ হইলে আসামীদের দেহ তল্লাশী করিয়া আসামী মোঃ নাজিম উদ্দিন(৩২) মোঃ মোজাম্মেল(২৯) থেকে ৫০রাউন্ড করে সর্বমোট উপরোক্ত ১০০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত ইনচার্জ ওসি মাসুদ আলম সত্যতা স্বীকার করে বলেন,গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে ১শত রাউন্ড গুলিসহ ৩জনের মধ্য দুজনকে আটক করি এবংঅপরজন আটকের জন্য অভিযান চলছে।তাদের বিরুদ্ধে ধারা-১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯(ঋ) রুজু করা হয় এবং মামলার তদন্তভার এসআই(নিঃ)/ মোঃ হেলাল খান এর নামে অর্পন করা হয়। মামলাটি বর্তমানে তদন্তধীন।