ঢাকা, বুধবার, ১৫ জুলাই, ২০২০, ৩১ আষাঢ়, ১৪২৭

কালকিনিতে পাটক্ষেত থেকে নারীর লাশ উদ্ধার

আতিকুর রহমান, কালকিনি প্রতিনিধিঃ কালকিনির ডাসারে হামিদা বেগম(৫০) নামে এক নারীর লাশ পাটক্ষেতের মধ্যে থেকে উদ্ধার করল পুলিশ। গত সোমবার সন্ধ্যায় নিজ বাড়ির পাশে পাটক্ষেত থেকে উদ্ধার করা হয়। কালকিনি উপজেলার কাজীবাকাই ইউনিয়নের পশ্চিম মাইজপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশটি ঘটনা স্থান থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশটি মর্গে প্রেরন করেন পুলিশ।তবে পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে।
ঋুক্তভোগী পরিবার,এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানার কাজীবাকাই ইউনিয়নের পশ্চিম মাইজপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য মোঃ রিজু মাতুব্বরের স্ত্রী হামিদা বেগম গত কাল দুপুরের একটু আগে গরু খুজতে বাড়ি থেকে বের হয়। আর দুপুর গড়িয়ে গেলেও বাড়িতে না ফিরলে পরিবারের সদস্যরা তাকে খুজতে শুরু করে। খোজাখুজির এক পর্যায় তার ছেলে মোঃ সাইদুল মাতুব্বর পাটক্ষেতে পাশেূূূূূূূ পায়ের চিহ্ন এবং পাট ভাঙ্গা দেখতে পায় এবং পায়ের চিহ্ন ধরে খুজতে গিয়ে পাটক্ষেতের মধ্যে তার মায়ের লাশটি দেখতে পায়। পরে তার আৎতো চিৎকারে আশে পাশের লোকজন ছুটে আসে এবং পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ডাসার থানার পুলিশ ঘটনা স্থান পরির্দশন করেন ও লাশটি উদ্ধার করে মাদারীপুর মর্গে প্রেরন করেন।
নিহতের স্বামী মোঃ রিজু মাতুব্বর বলেন, আমার স্ত্রীকে হত্যা করা হয়েছে। গত ২০০১ সালে আমার ভাগ্নিকেও ওই পাটক্ষেতে গলা কেটে হত্যা করা হয়েছিল। আমি মামলা করব যাতে এ হত্যার বিচার পাই।
এ ব্যাপারে মাদারীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম বলেন, আমরা ঘটনা স্থান পরির্দশন করেছি এবং লাশটি উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে।ময়না তদন্তের রিপোর্ট আসলে পরর্বতি আইনগত ব্যবস্তা গ্রহন করা হবে।