ঢাকা, বুধবার, ১৬ জুলাই, ২০২০, ১ শ্রাবণ, ১৪২৭

নীলফামারীতে ৩ দিনে ৩ জনের লাশ উদ্ধার

হামিদুল্লাহ সরকার, নীলফামারী প্রতিনিধি : নীলফামারী সদর উপজেলায় ৩ দিনে ৩ টি লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায় নীলফামারী সদর উপজেলার কুন্দুপুকুর ইউনিয়নের দক্ষিন আঙ্গার পাড়া গ্রামের আবু বকর সিদ্দিকের কন্যা বাবলী (১৭)। পিতা মাতার সাথে অভিমান করে গত ১২ জুন দুপুর বেলা বিশ পান করলে তাকে প্রথমে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়ার পরে কর্তব্যরত ডাক্তার তাকে রংপুর মেডিকেল হাসপাতালে রেফার্ড করে রংপুর নিয়ে যাওয়ার সময় রাস্তায় বাবলীর মৃত্যু হয় । সেখান থেকে তাকে বাড়ি নিয়ে এলে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ ময়না তদন্তের জন্যে মর্গে প্রেরন করে ময়না তদন্ত শেষে তার লাশ দাফন করা হয়।

অপর দিকে গত ১৩ জুন পুলিশ নীলফামারী সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়নের দক্ষিন উওরাশশী কোরানী পাড়ায় একটি ঢেরশ ক্ষেত থেকে আনছারুলের লাশ উদ্ধার করে । আনছারুল মৃত হাসান উদ্দিনের পুএ । ঘটনাস্থলে পুলিশ ,ডিবি ও সি ,আই ,ডি , তদন্ত শেষে লাশ ময়না তদন্ত করার জন্য মর্গে প্রেরন করে এবং ময়না তদন্ত শেষে তার লাশ দাফন করা হয়।

আর একটি লাশ উদ্ধার করে গত ১৫ জুন নীলফামারী সদর উপজেলার সংগলসী ইউনিয়নের ঢেলাপীর হাট সংলগ্ন একটি প্রাথমিক বিদ্যালয়ের কাছ থেকে এলাকাবাসী জানান সৈয়দপুর উপজেলার ওয়াপদা এলাকার শহিদুল ইসলামের পুএ আব্দুল মালেক (৩৫)এর লাশ বিদ্যালয়ের পাশে পড়ে থাকতে দেখে থনায় সংবাদ দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে ময়না তদন্ত শেষে লাশের দাফন হয়েছে।