সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং, ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ সোমবার | ৬ই জুলাই, ২০২০ ইং

আদি ঢাকেশ্বরীর সঙ্গে তানিয়া-চুমকী

সোমবার, ০২ মার্চ ২০২০ | ১০:০৫ পূর্বাহ্ণ | 175Views

আদি ঢাকেশ্বরীর সঙ্গে তানিয়া-চুমকী

জনপ্রিয় অভিনেত্রী ও উপস্থাপিকা তানিয়া হোসেইন গেলো বছরের শেষপ্রান্তে মা হয়েছেন। তার একমাত্র কন্যা সন্তানের নাম রাখা হয়েছে অগ্নিমিত্রা মজুমদার পিয়েতা। স্বামী বাপ্পা মজুমদার ও কন্যা পিয়েতা’কে নিয়ে বেশ সুখে আছেন তানিয়া হোসেইন।

তানিয়া হোসেইন মা হতে যাচ্ছেন এমন খবর জানার বেশ কয়েকমাস আগেই তিনি সর্বশেষ এনটিভিতে প্রচারিত নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘সানফ্লাওয়ার’ ধারাবাহিক নাটকে সর্বশেষ অভিনয় করেছিলেন। এরপর আর নতুন কোন নাটকে অভিনয়ে তাকে দেখা যায়নি। পিয়েতা’র বয়স এখন দু’মাস দশদিন। কবে অভিনয়ে ফিরবেন এমন প্রশ্নের জবাবে তানিয়া জানান, বেশকিছুদিন দেরি হবে অভিনয়ে ফেরার।

এদিকে দীপ্ত টিভিতে চুমকী গোলাম সোহরাব দোদুলের নির্দেশনায় ‘ভালোবাসার আলো আঁধার’ ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন। হাসান আজিজুল হকের গল্প অবলম্বনে ‘আগুন পাখি’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি।

এছাড়াও তিনি ‘জলবাসর’ নামক নতুন মঞ্চ নাটকে নিয়মিত অভিনয় করছেন। এটি দেশ নাটক’র নতুন নাটক। রচনা ও পরিচালনায় আছেন মাসুম রেজা। সর্বশেষ তিনি গত বছরের নারী দিবসে আরটিভির জন্য ‘পিউ একটি পাখির জীবন’ নামের একটি নাটক নির্মাণ করেছিলেন।

সম্প্রতি তারা দুজন একসঙ্গে হাজির হলেন আদি ঢাকেশ্বরীর এক আয়োজনে। ভারতে চার পুরুষ ধরে সুনামের সাথে শাড়ির ব্যবসা করে আসছে আদি ঢাকেশ্বরী যার বর্তমান মালিক নিতাই সাহা।
সেই আদি ঢাকেশ্বরী সম্প্রতি রাজধানীর বসুন্ধরা সিটি’র লেভেল ফোরের ডি ব্লকের ৯৮ নম্বর দোকানে প্রথমবারের মতো যাত্রা শুরু করেছে। ঢাকার আদি ঢাকেশ্বরী’র দায়িত্বে আছেন তানিম রেজা ও শিবলী সুমন।

ঢাকায় আদি ঢাকেশ্বরীর শুভারম্ভ অনুষ্ঠানইে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন তানিয়া হোসেইন ও জনপ্রিয় অভিনেত্রী, নাট্যকার ও নাট্যনির্দেশক নাজনীন হাসান চুমকী। দুজনেই শুভ কামনা জানান ঢাকার বসুন্ধরায় আদি ঢাকেশ্বরীর নতুন পথচলাকে। তারা প্রতিষ্ঠানটির সব ধরনের বেনারসী, কাতান, গাদওয়াল, সিল্ক, জরজেট’সহ বিভিন্ন ধরনের শাড়িও ঘুরে ফিরে দেখেন।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেইসবুক পাতা

-Advertisement-
-Advertisement-