ঢাকা, শুক্রবার, ৩১শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ

পাথওয়ের উদ্যোগে কোরআন উৎসব ২০২৩

আসন্ন পবিত্র রমজান মাসে ১২ বছরের কম বয়সী শিক্ষার্থীদের এবং তৃতীয় লিঙ্গের সদস্যদের নিয়ে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে অলাভজনক ও দাতব্য সংস্থা পাথওয়ে। দুটি ইভেন্ট নিয়ে আয়োজিত এই কার্যক্রম নামকরণ করা হয়েছে কোরআন উৎসব-২০২৩।

কোরআন উৎসবে অংশগ্রহণের জন্য আবেদন শুরু হয়েছে ১৮ই ফেব্রুয়ারি ২০২৩ থেকে এবং তা চলমান থাকবে ১৫ মার্চ-২০২৩ পর্যন্ত। উক্ত সময়সীমার মধ্যে আগ্রহীগণ পাথওয়ের নির্ধারিত সময়ে আবেদন করতে পারবেন এবং অনলাইনে আবেদনের জন্য ভিজিট করতে পারেন https://forms.gle/uhp2Je9wo1Ge7AgN6
অথবা সরাসরি পাথওয়ে প্রধান কার্যালয় বাড়ী নং-০২, রোড নং-৬, সেনপাড়া, কাফরুল, ঢাকা এই ঠিকানায়। অথবা +৮৮ ০১৩২১ ২৩২৯৮০ উক্ত নাম্বারে যোগাযোগ করুন।

বাংলাদেশী যে কোন শিক্ষার্থী যাদের আমপারা সহ ১০ পারা কোরআন মুখস্থ আছে এবং তৃতীয় লিঙ্গের যারা সহিশুদ্ধ কোরআন তেলাওয়াত করেন, তারা নির্ধারিত সময়ে আবেদন করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

কোরআন উৎসব অনুষ্ঠানের বিজয়ীদের জন্য পুরস্কার হিসাবে থাকছে নগদ অর্থ, সম্মাননা স্বারক ও সার্টিফিকেট। আয়োজকরা জানান, শিক্ষার্থীদের পবিত্র কোরআন তেলাওয়াতে উৎসাহিত করতেই এই আয়োজন।

কোরআন উৎসব-২০২৩, প্রতিযোগিতা পরিচালিত হবে মিরপুর সেনপাড়া পর্বতাস্থ পাথওয়ে হলরুমে। ১২ বছরের কম বয়সী ছাত্র, যারা আমপারা সহ নূন্যতম ১০ পারা কোরআন মুখস্থ তাদের সকলকে অংশগ্রহণের জন্য আহবান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন