ঢাকা, শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

‘এই সেই মির্জা ফখরুল, যার বাবা ছিলেন কুখ্যাত রাজাকার’

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্মুদ চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধুর পথ অনুসরণ ও মুক্তিযুদ্ধকে লালন করলে বাংলাদেশ তার অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছে যাবে। বাংলাদেশ আজ পৃথিবীতে একটি উন্নয়নের রোল মডেল দেশ। আমরা উন্নয়নশীল দেশে পরিনত হয়েছি। আপনারা নৌকায় ভোট দিয়েছিলেন বলেই বাংলাদেশ সমগ্র উন্নয়নের রোল মডেল হয়েছে।

তিনি বলেন, এই সেই মির্জা ফখরুল, যার বাবা একজন কুখ্যাত রাজাকার ছিলেন। দেশ স্বাধীনের পর ১৯৭৫ সালে ১৫ আগষ্ট পর্যন্ত সে বাড়ি থেকে বের হয়নি। স্বাধীনতা বিরোধীরা ৭৫ এর ১৫ আগষ্ট যখন বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে। তখন এই মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পরিবার ঠাকুরগাঁও-এ উল্লাস নৃত্য করেছিলো। তারই রক্তের উত্তারাধিকারী এই মির্জা ফখরুল, এর থেকে আর ভালো কিছু বলতে পারে না। তাদের দায়িত্বই হচ্ছে জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ তৈরী করে বাংলাদেশকে ধ্বংস করে দেয়া। হাওয়া ভবন ও খাম্বাতন্ত্র তৈরি করে দেশের সম্পদ লুণ্ঠন করা। এদের বিরুদ্ধে যে কোন পরিস্থিতিতে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

মঙ্গলবার সকালে দিনাজপুরের বিরল উপজেলা পরিষদে ক্ষুদ্র নৃ গোষ্ঠীর শিক্ষার্থীদের বৃত্তি ও বাইসাইকেল বিতরণসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।
অনুষ্ঠানে বিরল উপজেলা নির্বাহী অফিসার আফছানা কাওছারের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) আব্দুল ওয়াজেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, জেলা পরিষদ সদস্য মোশারফ হোসেন এবং উপজেলা প্রকৌশলী আনোয়ার হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন