ঢাকা, শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ট্রাফিক পুলিশের বিশেষ উদ্যোগ

আখেরি মোনাজাতের দিন বিদেশগামীদের বিমানবন্দরে যাত্রা

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাত উপলক্ষে রবিবার (২২ জানুয়ারি) ভোর ৪টা থেকে বন্ধ থাকবে ঢাকা টঙ্গী মহাসড়কে যান চলাচল। তবে বিদেশগামীদের ঠিক সময়ে বিমানবন্দরে পৌঁছানোর জন্য পুলিশের পক্ষ থেকে নেওয়া হয়েছে বিশেষ উদ্যোগ। ব্যবস্থা করা হয়েছে মাইক্রোবাস সার্ভিসের, বিনামূল্যে এই সেবা নিতে পারবেন বিদেশগামীরা।

উত্তরা ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার নাবিদ কামাল শৈবাল এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, উত্তরা ট্রাফিক বিভাগের ব্যবস্থাপনায় বিদেশগামী যাত্রীদের চলাচলের জন্য লা মেরিডিয়ান থেকে বিমানবন্দরে আসতে যে ইউলুপটি রয়েছে (পদ্মা ইউলুপ) সেখানে বড় একটি মাইক্রোবাস রাখা হবে।

এছাড়া নিকুঞ্জ আবাসিক এলাকার গেটে এবং কুড়িল ফ্লাইওভারের নিচে; যা কুড়িল ফ্লাইওভার থেকে নেমে বিমানবন্দরের দিকে যেতে কুড়াতলী লুপ ২- এর সামনে ফ্রি পরিবহন সার্ভিসের ব্যবস্থা থাকবে। ভোর ৪টা থেকে এ সার্ভিসের জন্য পরিবহনগুলো পুলিশের পক্ষ থেকে ফ্রি সেবা দেবে।

যেকোনও সহায়তা নিতে কিংবা যে কোনও তথ্যের জন্য উপ-পুলিশ কমিশনার ট্রাফিক উত্তরা ০১৩২০-০৪৩৯৪০, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার ট্রাফিক উত্তরা ০১৩২০-০৪৩৯৪১, সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক উত্তরা পূর্ব জোন ০১৩২০-০৪৩৯৫২, সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক উত্তরা এয়ারপোর্ট জোন ০১৩২০-০৪৩৯৫৮ এ যোগাযোগের পরামর্শ দেওয়া হয়েছে।

এছাড়াও পুলিশি সহায়তার জন্য ৯৯৯ এ কল করে পুলিশি সেবা নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে উত্তরা ট্রাফিক বিভাগের পক্ষ থেকে।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন