ঢাকা, শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

পুরনো প্রেমেই আস্থা! ক্যাটরিনার সঙ্গে ঘরবন্দি হতে চান সালমান

শোনা যাচ্ছে, আর বিগ বস সঞ্চালনা করতে দেখা যাবে না বলিউড ভাইজান সালমান খানকে। পরের এপিসোড থেকে সঞ্চালনা করবেন করণ জোহর। এ নিয়ে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। অনেকেই সালমানকে ফিরে পেতে চেয়েছেন। তবে আপাতত সেই আশা নেই। তবে ফেব্রুয়ারিতে ফিনালেতে সালমানকে দেখা যাবে। বিগ বসের আগামী এপিসোডে দেখা যাবে সিমি গ্রেওয়াল সাক্ষাৎকার নেবেন সালমান খানের। তার কিছু ঝলক উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

যেখানে সিমি বলেন যে, তিনি বিশ্বের অনেক শো দেখেছেন। তার মতে, সেরা সঞ্চালক সালমান। অভিনেত্রী সালমানকে জিজ্ঞাসা করেন যে, বিগ বস থেকে কী শিখেছেন সালমান। অভিনেতার সাফ জবাব ধৈর্য্য। প্রায়শই প্রতিযোগীদের উপরে মেজাজ হারাতে দেখা গেছে অভিনেতাকে। তাদের সামলাতে সামলাতেই ধৈর্য্য বেড়ে গেছে সুপারস্টারের।

অন্য একটি প্রশ্নে সালমান বলেন যে, বিগ বসের ঘরে ঢুকে এরা নানা ব্যাপারে কনফিউজড থাকেন। শালীন ভানোট, টিনা যেমন কনফিউজড কিন্তু সালমান ব্যক্তিগত জীবনে এমনিই নানা ব্যাপারে কনফিউজড থাকেন। এরপরেই সিমি গ্রেওয়াল তাকে জিজ্ঞাসা করেন বিগ বসের যেতে হলে তিনি সঙ্গে তিন বন্ধু কাকে কাকে নিয়ে যেতে চান। তার জবাবে সালমান প্রথমেই নাম নেন সঞ্জুর অর্থাৎ সঞ্জন দত্তের। এরপর তিনি বলেন শাহরুখ খান। শাহরুখ ও তার বন্ধুত্বের গল্প সকলেরই জানা।
সম্প্রতি মুক্তি পেতে চলেছে শাহরুখের পাঠান। সেই ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন সলমানও। তবে তৃতীয় ব্যক্তি কে? সলমান জানান যে, তার তৃতীয় বন্ধু হলেন ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনার সঙ্গেই ঘরবন্দি হতে চান তিনি। দীর্ঘদিন সম্পর্কে ছিলেন ক্যাট ও সালমান। তবে বিচ্ছেদের পরেও তারা ভালো বন্ধু। এমনকী সালমানের আগামী ছবি টাইগার থ্রি-এ সালমানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনাকেই।

সূত্র : হিন্দুস্তান টাইমস।
###

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন