ঢাকা, শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

আমাকে কেউ ভালোবাসে না, বললেন রাশ্মিকা

দক্ষিণী সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ মুক্তি পাওয়ার পর বিপুল জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী রাশ্মিকা মন্দানা। এরপর তার প্রথম বলিউড ছবি মুক্তি পেয়েছে। সেই ছবিতে অমিতাভ বচ্চন এবং নীনা গুপ্তার মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন রাশ্মিকা। ছবির নাম ছিল ‘গুডবাই’। এবার আরও একটি বলিউড ছবি মুক্তি পাচ্ছে তার। ‘মিশন মজনু’ নামের নতুন এই ছবি মুক্তি পাবে ওটিটি প্ল্যাফর্মে। ছবির প্রচারে সর্বত্র ছুটে বেড়াচ্ছেন রশ্মিকা এবং সিদ্ধার্থ।

ছবিটির প্রচারণায় এসেই জানালেন, কেউ তাকে ভালবাসেন না, বিষয়টি দুঃখ দেয় তাকে। কেন যে লোকে তাঁকে পছন্দ করেন না, ভেবেই পাচ্ছেন না দক্ষিণের নায়িকা। এ নিয়ে মুখ খুললেন রাশ্মিকা। তিনি জানালেন, তাকে কেন কেউ-কেউ পছন্দ করেন না। ঋষভ শেট্টি পরিচালিত একটি কন্নড় ছবিতে অভিনয়ে ডেবিউ করেছিলেন রশ্মিকা। কিন্তু ঋষভের জনপ্রিয় ব্লকবাস্টার ছবি ‘কান্তারা’ দেখে উঠতে পারেননি তিনি। সেই নিয়ে ট্রোলড হতে হয়েছে রাশ্মিকাকে। তার দিকে ছুটে এসেছে নিন্দা। অনেকে মনে করছেন, গায়ে স্বপ্ননগরীর হাওয়া লেগেছে বলে নিজের শিকড়কে ভুলে গিয়েছেন রাশ্মিকা।

তিনি বলেছেন, আমাকে সকলেই ভালবাসবেন, সেটা আমি আশা করি না। যদি মানুষ আমাকে ঘৃণা করেন, তারাই আবার আমাকে ভালবাসবেন। আসলে আমাদের মন্তব্য ভাইরাল হয় কারণ আমরা পাবলিক ফিগার। উল্লেখ্য, এর আগেও কথার প্যাঁচেই বেকায়দায় পড়েছিলেন ‘পুষ্পা’-খ্যাত রাশ্মিকা। এক সাক্ষাৎকারে নিজের শুরুর দিকের কথা বলতে গিয়ে ঊহ্য রেখেছিলেন প্রযোজনা সংস্থার নাম। যদিও সেই সংস্থার হাত ধরেই অভিনয় জগতে পা রাখা রাশ্মিকার, এমনই দাবি করেন প্রযোজকরা।
###

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন