ঢাকা, শনিবার, ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

জানুয়ারিতেই বিয়ের পিঁড়িতে সিদ্ধার্থ-কিয়ারা?

জানুয়ারিতেই বিয়ে করছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানী? এই প্রশ্নেই সরগরম সোশ্যাল মিডিয়া। রবিবার কিয়ারা পোস্ট থেকে শুরু হয়েছে নয়া জল্পনা। শোনা যাচ্ছে আগামী জানুয়ারিতেই চার হাত এক হতে চলেছে। শোনা যাচ্ছে চন্ডীগড়ে সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা।

তবে বিয়ে নিয়ে একেবারে মুখে কুলুপ এঁটেছেন দুই তারকাই। প্রথমে শোনা গিয়েছিল ২০২২-এর শেষেই বিয়ে করবেন তাঁরা, তবে এখন জানা যাচ্ছে জানুয়ারিতে বিয়ে পিঁড়িতে বসবেন সিদ্ধার্থ ও কিয়ারা।

নাম প্রকাশে অনিচ্ছুক তাঁদের এক কাছের মানুষ সংবাদমাধ্যমে জানায় যে, এটি নিছকই গুজব। এখনও অবধি বিয়ের কোনও পরিকল্পনা নেই তাঁদের। প্রথমে শোনা যায় নভেম্বর, তারপর ডিসেম্বর এবার শোনা যাচ্ছে জানুয়ারিতে বিয়ে করছেন তাঁরা।

তবে এটা পুরোটাই গুজব। ‘শেরশাহ’ মুক্তির পর থেকেই সিদ্ধার্থ এবং কিয়ারার অফস্ক্রিন সম্পর্ককে ঘিরে চলছে জোর জল্পনা। তাঁরপর অবশ্য নিজেরাই সেই সম্পর্কে শিলমোহর লাগান তাঁরা। তবে আর প্রেম নয়, এবার সোজা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই যুগল, এই খবর কনফার্ম।

‘কফি উইথ করণ’-এর শেষ সিজনে অতিথি হিসাবে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ মালহোত্রা ও ভিকি কৌশল। সেখানেই শোয়ের হোস্ট করণ চেপে ধরেন সিদ্ধার্থকে। কিয়ারার একটি ভিডিও ক্লিপ দেখান যেখানে কিয়ারাকে প্রশ্ন করা হয়েছিল, ‘সিদ্ধার্থের সঙ্গে তোমার সম্পর্কটা কবীর ও প্রীতির চেয়ে কতটা আলাদা’?

উত্তরে তিনি জানান ‘সিদ্ধার্থ আমার বিশেষ বন্ধুর চেয়ে অনেক বেশি কিছু। এবং বিয়ের কথা তুললে নায়িকা জানান তিনি বিয়ের জন্য একেবারে প্রস্তুত’। এরপরই তাঁদের বিয়েতে ‘ডোলা রে ডোলা’ গানে নাচবেন বলেও জানান করণ ও শাহিদ।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন