ঢাকা, বুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

অপত্তিকর ছবি দেখিয়ে চাঁদা দাবি, নারীসহ আটক ৫

গোপন ক্যামেরায় অপত্তিকর ছবি ও ভিডিও তুলে ব্লাকমেইল ও আপহরনের মাধ্যমে চাঁদা আদায়ের অভিযোগে তিন নারী সহ ৫ জনকে আটক করেছে মেহেরপুর সদর থানা ও ডিবি পুলিশের একটি দল।

এসময় তাদের কাছ থেকে নগদ ১৭ হাজার টাকা ও ৫টি মোবাইল সেট উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার রাত্রে আভিযান চালিয়ে তাদের আটক করেছে। আটককৃতরা হলেন নাটুদাহ গ্রামের নাজমুল হোসেন খানের মেয়ে নাজনিন খান প্রিয়া, মেহেরপুর শহরের ঘোষপাড়ার শফিকুল ইসলামের স্ত্রী মোছা: রুমানা ইয়াসমিন, দুলাল আলির ছেলে মো: শাহাজাহান আলী, আখের আলীর ছেলে হাসান আলী ও চুয়াডাঙ্গা জেলার চারুলিয়া গ্রামের রাসেল আহমেদের মেয়ে বিলকিস রাবেয়া টুম্পা। আটক কৃতদের আজ বুধবার বিকাল ৫টায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মেহেরপুর সদর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, নাজনিন খান প্রিয়া মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের মোনায়ার হোসেনের আপত্তিকর ছবি ধারন করে তাকে ব্লাকমেল করে ২ লাখ টাকা চাঁদা দাবি করে বলে অভিযোগ পায়।

পরে তার কাছ থেকে ২০ হাজার টাকা নেয়। অপর দিকে বিলকিস রাবেয়া টুম্পাসহ চার জন চুয়াডাঙ্গা জেলার আলি হোসেনকে টুম্পার বাড়িতে আটকিয়ে রেখে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। টুম্পার বাড়ি থেকে আলি হোসেনকে উদ্ধার করা হয় ও এ মামলার প্রধান আসামী টুম্পাসহ চারজনকে আটক করাহয়। আটক কৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন