ঢাকা, শনিবার, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শেরপুরে হেলমেট পরা মোটরসাইকেল চালকদের ফুলেল শুভেচ্ছা জানালো জেলা পুলিশ

শেরপুরে হেলমেট পরা মোটরসাইকেল চালকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন জেলা পুলিশ। সোমবার পৌর শহরের শাপলা চত্বর মোড়ে পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম হেলমেট পরা মোটরসাইকেল চালকদের রজনীগন্ধা ফুলের স্টিক ও চকলেট দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় পুলিশ সুপার কামরুজ্জামান বিপিএম মোটরসাইকেল চালকদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশে প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনায় মানুষ মারা যাচ্ছে এবং ট্রাফিক আইন অমান্য করে যানবাহন চালানো রাষ্ট্রীয় অপরাধ। এসব দুঘটনায় মোটরসাইকেল চালকরা সবচেয়ে বেশি মারা যায়।

এক্ষেত্রে মোটরসাইকেল চালকদের অবশ্যই হেলমেট মাথায় দিয়ে গাড়ি চালাতে হবে। এতে দুর্ঘটনার কবল থেকে মোটরসাইকেল চালক সুরক্ষা থাকবে এবং সে বেঁচে থাকলে তার পরিবারটি নিরাপদ থাকবে।

হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানো ট্রাফিক আইনে বড় অপরাধ তাই এসব চালকদের তিনি সচেতন করতেই মাঠে নেমেছেন। এসময় কতিপয় মোটরসাইকেল চালকের মাথায় হেলমেট না থাকায় তাদেরকে জরিমানা না করে সর্তক করেন। এছাড়াও চালক ও আরোহীদের হেলমেট পড়া এবং ট্রাফিক আইন মেনে চলার নির্দেশনা দেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, জেলা গোয়েন্দা শাখা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান, ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) হিরণ মিয়া, টিআই মোহাম্মদ জাহাঙ্গীর আলম, ট্রাফিক পুলিশের কর্মকর্তা ও সদস্যসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন