ঢাকা, বুধবার, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

‘এই মুহূর্তে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেতা শেখ হাসিনা’

খালিদ মাহমুদ চৌধুরী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন ‘এই মুহূর্তে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেতা শেখ হাসিনা। আন্তর্জাতিকভাবে জরিপ করা হয়েছে, বাংলাদেশের ৯০ ভাগ মানুষ এখন শেখ হাসিনাকে সমর্থন করেন। তার নেতৃত্বেই বাংলাদেশ সঠিকভাবে এগিয়ে যাচ্ছে। দেশের মানুষের জন্য কাজ করায় এটা সম্ভব হয়েছে।

আজ শনিবার সকালে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার বাজনিয়ায় এম আই ফিলিং স্টেশনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ‘তিনি (শেখ হাসিনা) শুধু বাংলাদেশ নয়, আন্তর্জাতিক ক্ষেত্রেও বিশ্বমানের নেতৃত্ব অর্জন করেছেন। ’

সার, বীজ ও জ্বালানির প্রসঙ্গে তিনি বলেন, ‘দেশে সার, বীজ ও জ্বালানির কোনো সংকট নেই। কোনো ব্যবসায়ী যদি এসব জনগুরুত্বপূর্ণ সামগ্রী মজুত করে কৃত্রিম সংকট সৃষ্টি করেন, তবে তা কঠোর হাতে দমন করা হবে।

একটি কুচক্রীমহল বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে ফায়দা লুটার চেষ্টা করছে। তাদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। ’ 
 
যুমনা পেট্রোলিয়াম করপোরেশনের এজিএম মো. জসিমের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য দেন বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মো. আসলাম, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মো. আফছার আলী, এম আই গ্রুপের চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান খাঁন প্রমুখ।

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী সেতাবগঞ্জ পৌরসভাধীন স্টেশনপাড়া অগ্রণী যুব সমিতির দুর্গাপূঁজা মণ্ডপ ও ইশানিয়া ইউনিয়নের ইশানিয়া দেবীতলার ঐতিহ্যবাহী পূজামণ্ডপ পরিদর্শন করেন।

এ সময় বোচাগঞ্জ পূজা উদযাপন পরিষদের সভাপতি বিরভদ্র রায়, সাধারণ সম্পাদক বিশ্বনাথ চক্রবর্তী উপস্থিত ছিলেন।  

নবচেতনা /এমএআর

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন