ঢাকা, বৃহস্পতিবার, ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শেখ হাসিনার স্বার্থকতা তার কর্মে প্রতিফলিত হয়েছে: খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজমুদার বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। আর শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণ সম্ভব হতো না। শেখ হাসিনার জন্মের স্বার্থকতা তার কর্মের মধ্য দিয়ে প্রতিফলিত হয়েছে।
বুধবার দুপুরে নওগাঁ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনের লক্ষে প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে অর্জন হয়েছে, বিশ্বে তা নজিরবিহীন। প্রধানমন্ত্রী বিশ্বদরবারে বাংলাদেশকে বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন। তার জন্মদিন পালন না করলে আমরা জাতির কাছে অকৃতজ্ঞ থেকে যাব।

নেতাকর্মীদের উদ্দেশ্য সাধন চন্দ্র মজমুদার বলেন, তৃণমূল কর্মীদের সঙ্গে ভালো ব্যবহার করতে হবে। কারো সঙ্গে খারাপ ব্যবহার করা যাবে না। সবাইকে ঐক্যবদ্ধ থেকে বর্তমান সরকারের উন্নয়ন জনগণের মাঝে তুলে ধরতে হবে। জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে আবারও ক্ষমতায় আনবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সভায় ২৮ সেপ্টেম্বর আড়ম্বর আয়োজনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনের সিদ্ধান্তের কথাও জানান মন্ত্রী।

এ সময় জেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন