ঢাকা, বৃহস্পতিবার, ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

এসেছে ‘এনজিকে’র বাংলা ডাবিং

দক্ষিণ ভারতীয় পরিচালক সেলভারাঘবম পরিচালিত তারকাবহুল রাজনৈতিক থ্রিলার ঘরানার ছবিটির ‘এনজিকে’ বাংলা ভাষায় ডাবিং করা হয়েছে। একই নামে সিনেমাটির বাংলা ডাবিং রিলিজ হয়েছে বঙ্গতে।

এতে মূল চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী নায়ক সুরিয়া ও নায়িকা সাই পল্লবী। এছাড়াও বিশেষ চরিত্রে আছেন আরেক জনপ্রিয় নায়িকা রাকুল প্রীত। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন দেবরাজ, মনসুর আলী খান, পোনভানান, ইলাভারাসু, উমা পদ্মমানাভসহ অনেকেই।

গল্পটির কেন্দ্রীয় চরিত্র এনজিকে ওরফে নন্দ গোপাল কুমার একজন পিএইচডিধারী পরিবেশ প্রকৌশলী হয়েও কর্পোরেটের বড় চাকরি ছেড়ে গ্রামে একজন সাধারণ কৃষিবিদ হিসেবে পরিবারের সাথে সহজ সরল জীবন যাপন করতেই ভালবাসেন। তিনি প্রাকৃতিক উপায়ে কৃষিকাজে বিশ্বাসী ও যে কোন রাসায়নিক ব্যবহারের বিরুদ্ধে। তাই এলাকার প্রভাবশালী ব্যবসায়ী ও রাজনীতিবিদদের সাথে তার দ্বন্দ্ব রয়েছে। একজন সৎ সমাজসেবী হিসেবেও সমাজে তিনি সম্মানিত ও তরুণদের রোল-মডেল। নন্দ গোপাল কুমারের যুদ্ধ সকল প্রকার দুর্নীতির বিরুদ্ধে হলেও তিনি যতই সবার ভালো করতে চান ততই বাঁধার শিকার হন। শেষ পর্যন্ত পরিস্থিতির শিকার হয়ে পরিবারের অমতে তিনি রাজনীতিতে আসতে বাধ্য হন। কিন্তু সেখানেই তার সাথে ঘটে নাটকীয় অঘটন। কি হয় নন্দ গোপাল ও তার পরিবারের সাথে। জানতে হলে দেখতে হবে পলিটিক্যাল থ্রিলার ও অ্যাকশনে ভরপুর ছবিটি যা দর্শকরা বাংলায় উপভোগ করতে পারবেন বঙ্গতে।
এনজিকে সিনেমাটি বঙ্গতে এসেছে বাংলায়, গতকাল শুক্রবার (১৬ সেপ্টেম্বর)। দর্শকরা বিনামূল্যে ওটিটি প্ল্যাটফর্মে চলচ্চিত্রটি উপভোগ করতে পারছেন।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest

দৈনিক নবচেতনার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন