ঢাকা, সোমবার, ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

নোয়াখালীতে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা, আটক ৩

নোয়াখালীর বেগমগঞ্জে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত তিন জনকে আটক করেছে।

নিহত মো.আইমন (২০) উপজেলার চৌমুহনীর গণিপুর এলাকার নুরনবীর ছেলে।

আটককৃতরা হলেন, চৌমুহনী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের আব্দুল হাই মিলনের ছেলে মো.পাভেল, বাচ্চু মিয়ার ছেলে মো.রাকিব ও আজাদ মিয়ার ছেলে রিমন।

শনিবার (২১ মে) রাত ৮ টার দিকে চৌমুহনী বাজারের ডিবি রোডের হোসেন সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজিব জানান, আইমন চৌমুহনী বাজারের ফুটপাতে জুতার ব্যবসা করতেন। রাকিব তার সহযোগীদের নিয়ে তিন মাস আগে আইমনের কাছে চাঁদা দাবি করেন। তখন আইমন থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ আইমনের লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে রাকিবকে ইয়াবাসহ আটক করে কারাগারে পাঠায়। এরপর তিন মাস জেল খেটে রাকিব গত ১৯ মে বৃহস্পতিবার জামিনে বের হন। জামিনে বের হয়ে প্রতিশোধ নেওয়ার জন্য রাকিব ও তার সহযোগী পাভেল এবং রিমন রাতে আইমনের গতিরোধ করে। এ সময় কথাকাটাকাটির একপর্যায়ে তারা আইমনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুত্বর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে চৌমুহনী লাইফ কেয়ার হসপিটালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান রাজিব আরো জানায়, ঘটনার পরপরই তিন ঘাতক পালিয়ে যায়। পরে পুলিশ অভিযান চালিয়ে আধা ঘণ্টার মধ্যে ঘটনাস্থল থেকে পাঁচ কিলোমিটার দূরের একটি জায়গা থেকে তাদের আটক করে।