ঢাকা, সোমবার, ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দুই ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ীর কোনাপাড়া এলাকার একটি বাসায় ‘ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে’ দগ্ধ স্বামী-স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আব্দুল করিমের বয়স ৩০ বছর ও মোছা. খাদিজা আক্তারের বয়স হয়েছিল ২৫ বছর।
সোমবার সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় ২ ঘণ্টার ব্যবধানে মারা যান তারা। এই ঘটনায় তাদের ২ বছরের মেয়ে ফাতেমার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এর আগে ২০ এপ্রিল (বুধবার) রাত রাজধানীর যাত্রাবাড়ীর কোনাপাড়া এলাকার একটি বাসায় হঠাৎ বিস্ফোরণ হয়। এতে দগ্ধ হন ঐ ৩ জন।

তাদের পরিবার দাবি করছেন, এই বিস্ফোরণ ফ্রিজের কম্প্রেসার থেকে হয়েছে। তবে পুলিশ ও তিতাস গ্যাস জানিয়েছে, ফ্রিজের কম্প্রেসার নয় রান্নাঘরে জমে থাকা গ্যাস থেকে বিস্ফোরণ হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. আইয়ুব হোসেন বলেন, চিকিৎসাধীন অবস্থায় স্ত্রী রাত ৪টা ও স্বামী ভোর ৬টার দিকে মারা যান।

আব্দুল করিমের শরীরে ৫৪ শতাংশ দগ্ধ হয়েছিল। আর তার স্ত্রী খাদিজা আক্তার দগ্ধ হয়েছিলেন ৯৫ শতাংশ। আর তাদের মেয়ের শরীর ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে।

নিহতের ভাই কামাল হোসেন বলেন, আমার ভাইয়ের একটি মুদির দোকান রয়েছে। তাদের বাসায় ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ(পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি জানানো হয়েছে সংশ্লিষ্ট থানাকে।