ঢাকা, শনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রকাশ্যে আইভীকে সমর্থন দিলেন শামীম ওসমান

অবশেষে প্রকাশ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে সমর্থন দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান।
সোমবার (১০ জানুয়ারি) সাম্প্রতিক নানা ইস্যু নিয়ে নারায়ণগঞ্জে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

কোনো পদ পাওয়ার জন্য আমরা রাজনীতি করি না উল্লেখ করে তিনি বলেন, আজ থেকে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণায় নামার ঘোষণা দিলাম।

সংবাদ সম্মেলনে শামীম ওসমান বলেন, কোনো দলমতের কারণে আমি রাজনীতিতে আসিনি। রাজনীতি করতে এসেছি জাতির পিতার হত্যাকারীদের বিচারের দাবিতে। রাজনীতি করতে এসেছি বঙ্গবন্ধুকে ভালোবেসে। আমি নৌকার বিরুদ্ধে না, নৌকা প্রতীক আমাদের রক্ত দিয়ে কেনা প্রতীক। আজ থেকে নৌকার হয়ে মাঠে নামলাম।

এমপি শামীম ওসমান বলেন, প্রার্থী যিনিই হোক আমরা নৌকার পক্ষে। এই নৌকা বঙ্গবন্ধুর নৌকা, এই নৌকা স্বাধীনতার নৌকা, এই নৌকা উন্নয়নের নৌকা। তাই নৌকার জয়ের জন্য আমাদের সবার একত্র হতে হবে। এখানে ব্যক্তির চেয়ে প্রতীক বড়। এ সময় তিনি স্থানীয় সব পর্যায়ের নেতাকর্মীদের নৌকার পক্ষে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান।

তিনি বলেন, এখানে জামায়াত-বিএনপিকে সমর্থন দেওয়ার প্রশ্নই আসে না। জামায়াত-বিএনপির সময়ে সবচেয়ে বেশি নির্যাতনের শিকার হয়েছে আমার পরিবার। আমার বাড়িতে আগুন দিয়েছে তারা। আমার বড় ভাই সেলিম ওসমানের ফ্যাক্টরিতে আগুন দিয়েছে। তার খামারের ৩০০ গরুর বান ব্লেড দিয়ে কেটেছে। এই প্রতিহিংসাপরায়ণ দলের বিজয় নারায়ণগঞ্জের মাটিতে কোনোভাবেই মেনে নেয়া যায় না।

তিনি বলেন, নারায়ণগঞ্জ নৌকার ঘাঁটি। এখানে অন্য কিছু হবে না। প্রার্থী যেই হোক, নৌকার বিপক্ষে যাওয়ার সুযোগ নেই।

সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Email this to someone
email
Print this page
Print
Pin on Pinterest
Pinterest