ঢাকা, সোমবার, ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ইউপি নির্বাচনে ভোটারদের আগ্রহ বেড়েছে: সেতুমন্ত্রী

ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটারদের আগ্রহ বেড়েছে এবং নির্বাচনে ভোটারদের উপস্থিতি সর্বকালের সব রেকর্ড ভেঙেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
সোমবার ঢাকার নবাবগঞ্জ পার্ক প্রাঙ্গণে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ২৩নং ওয়ার্ডের ছয়টি ইউনিটের সম্মেলনে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নেতারা আন্দোলনের ডাক দিয়ে বাসায় বসে হিন্দি সিরিয়াল দেখে। তারা কোনো ইস্যু না পেয়ে খালেদা জিয়ার অসুস্থতাকে নিয়ে রাজনীতি শুরু করেছে। খালেদা জিয়ার বর্তমান অবস্থার জন্য বিএনপিই দায়ী। বিএনপির নেতারাই খালেদা জিয়ার মৃত্যু কামনা করে। কিন্তু আমরা চাই খালেদা জিয়া দ্রুত সুস্থ হয়ে উঠুক।

শিক্ষার্থীদের হাফ ভাড়ার দাবি যৌক্তিক উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বাস মালিকদের হাফ ভাড়া নেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আহ্বান করেছেন‌। এরই মধ্যে বিআরটিসি বাসের ৫০ শতাংশ ভাড়া নেয়ার ঘোষণা দিয়েছে সরকার। শিক্ষার্থীদের হাফ ভাড়া নেয়ার জন্য আমি বাস মালিক সমিতির নেতাদের আহ্বান জানাবো।

বিএনপি কোনো ইস্যু না পেয়ে এখন আবার শিক্ষার্থীদের উস্কে দিয়ে তাদের আন্দোলনের ওপর ভর করছে বলেও এ সময় মন্তব্য করেন সেতুমন্ত্রী।

সম্মেলনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মেয়র শেখ ফজলে নূর তাপস, ঢাকা-৭ আসনের এমপি হাজী সেলিম প্রমুখ।