ঢাকা, সোমবার, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

অন্যায় করলেই তাকে শাস্তি পেতে হবে: সেতুমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনিয়মকারীর কোনো প্রশ্রয় নেই। অন্যায় করলে তাকে শাস্তি পেতে হবে। এরই মধ্যেই শেখ হাসিনা তা প্রমাণ করেছেন।
রোববার রাজধানীর সংসদ ভবন এলাকায় নিজ সরকারি বাসভবনে ব্রিফিংকালে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আসলে শেখ হাসিনার উন্নয়ন ও ভবিষ্যতমুখী রাজনীতি বিএনপির সুবিধাবাদী রাজনীতির উপর অমানিশার ছায়া ফেলেছে। অগণতান্ত্রিক পন্থায় ক্ষমতা দখলের দিবাস্বপ্ন ভেস্তে যাচ্ছে বলেই বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন।

দেশে নাকি আতঙ্ক ও নির্মম রাজনৈতিক পরিস্থিতি বিরাজ করছে; বিএনপি নেতাদের এমন অভিযোগ ভিত্তিহীন উল্লেখ করে তিনি বলেন, জনগণ নয়, অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতির কারণে বর্ণচোরা, সুবিধাবাদী রাজনীতিবিদ এবং জনগণের সম্পদ লুণ্ঠনকারী আতঙ্কে আছে। ধর্মকে পুঁজি করে বিভেদ সৃষ্টিকারী সাম্প্রদায়িক অপশক্তি আতঙ্কে রয়েছে। আতঙ্কে আছে আগুন সন্ত্রাসীরা।

ওবায়দুল কাদের আরো বলেন, যারা ক্ষমতায় থাকাকালে হাওয়া ভবন তৈরি করে দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো, জনগণের অর্থ পাচার করে বিদেশে অর্থের পাহাড় গড়েছিলো, পাচারকৃত অর্থে বিদেশে আয়েশি জীবনযাপন করছে; তাদের কে কী বলবো? আয়নায় নিজেদের চেহারা দেখেন। ক্ষমতায় থাকাকালে বিএনপি একজন দুর্নীতিবাজের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারেনি, অথচ তারা আজ নতুন নতুন সবক দেয়।