Daily Nabochatona দশ বছরে সোনাক্ষীর ৮৪ কোটি টাকা আয় – Daily Nabochatona
ঢাকা, সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১, ৪ মাঘ, ১৪২৭

দশ বছরে সোনাক্ষীর ৮৪ কোটি টাকা আয়

প্রথম সুযোগেই বলিউড তারকারা উড়াল দিচ্ছেন মালদ্বীপে। নববধূ কাজল আগারওয়াল গেছেন হানিমুনে। ১৫ দিন পেরিয়ে গেল, তাঁদের হানিমুন ফুরাল না। ক্যাটরিনা গেছেন ফটোশুটে। এক ঢিলে দুই পাখি মেরে ছবি তোলাও হলো, আবার ঘোরাও। ‘লাভবার্ড’ টাইগার শ্রফ আর দিশা পাটানিও উড়াল দিয়েছেন সেখানে। গেছেন একজন আরেকজনের হাত ধরে।কিন্তু ইনস্টাগ্রামে ছবি দিয়েছেন সিঙ্গেল। মালদ্বীপের সাগরে সাঁতরে বেড়াচ্ছে তারা সুতারিয়া আর আদর জৈন জুটিও। লকডাউন শিথিল হতেই কাজে ঝাঁপিয়ে পড়ার আগে মালদ্বীপ ঘুরে এসেছেন তাপসী পান্নু। আর এবার মালদ্বীপ থেকে ছবি তুলে সোনাক্ষী সিনহা জানান দিলেন, তিনিও সেখানে, পানিতে নেমে সাঁতার কাটছেন মাছের মতোই। একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘পানির ভেতরেই আমি সবচেয়ে সুখে থাকি।’ মালদ্বীপের আরেকটি ছবির ক্যাপশনে লিখেছেন, ‘এই দেখুন, দ্বীপকন্যা’।২০২০ সালে সোনাক্ষী সিনহা বলিউডে পথচলার এক দশক পূর্ণ করলেন। যদিও বছরটা ভালো যায়নি এই দাবাংকন্যার। স্বজনপ্রীতির সব অভিযোগের দায় মাথায় নিয়ে টুইটারকে টা টা বলতে হয়েছে চিরতরে। ইনস্টাগ্রামে মন্তব্যের ঘরেও ঝুলিয়ে দিয়েছেন তালা। বলিউডে যে তারকাদের সবচেয়ে বেশি ট্রলিং, বুলিং ও বডি শেমিংয়ের শিকার হতে হয়েছে, সে তালিকার একেবারে প্রথম নামটিই তিনি। তবে এসবে দমে যাননি তিনি। সোনাক্ষীর ভাষায়, ‘সব নেতিবাচকতার জানালা বন্ধ করে ঘুমিয়েছি। আর ঘুম থেকে উঠে নতুন করে শুরু করেছি। লোকে কী বলল, তাই শুনে আমি দমবার পাত্র নই।’

১০ বছরে সোনাক্ষীর অর্জন কম নয়। সিনেমা ও এন্ডোর্সমেন্ট থেকে তাঁর মোট আয় দাঁড়িয়েছে ১০ মিলিয়ন মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় যা ৮৪ কোটি ৭০ লাখ টাকার সমান। এর ভেতর ৪০ কোটি টাকার সম্পদ আছে তাঁর। প্রথম ছবি ‘দাবাং’ বক্স অফিসে হিট হওয়ার পরই ১৪ কোটি টাকা দিয়ে মুম্বাইয়ে কিনেছেন বিলাসবহুল বাড়ি। এই তারকার সংগ্রহে আছে বেশ কয়েকটি গাড়ি। একটি করে বিএমডব্লিউ, রেঞ্জ রোভার, মার্সিডিজ, মিনি কুপার ও অডি।২০১০ সালে সালমান খানের সঙ্গে ‘দাবং’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল সোনাক্ষীর।
২০১০ সালে সালমান খানের সঙ্গে ‘দাবং’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল সোনাক্ষীর।ছবি: ইনস্টাগ্রাম
সোনাক্ষী মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন, ২০০৮ সালে ল্যাকমে ফ্যাশন উইকে র‍্যাম্পে হাঁটেন তিনি এবং তারপর আবার ২০০৯ সালেও র‍্যাম্পওয়াক করেন। ২০১০ সালে সালমান খানের সঙ্গে ‘দাবং’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল সোনাক্ষীর।এ ছবিতে গ্রামের তরুণী রাজজো চরিত্রে অভিনয় করার জন্য ৩০ কেজি ওজন কমিয়েছিলেন তিনি। সে বছর অভিনয়ের জন্য তিনি সেরা নারী নবাগত হিসেবে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অর্জন করেন। এরপর বলিউডে একাধিক হিট ছবির নায়িকা হিসেবে কাজ করে আসছেন শত্রুঘ্ন সিনহার মেয়ে অভিনেত্রী সোনাক্ষী। সোনাক্ষীকে এবার দেখা যাবে ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ সিনেমায়।

মন্তব্য করুন